shono
Advertisement
Viral video

সিংহের পিঠে দুই শিশুকে বসালেন বাবা! হুঙ্কার পশুরাজের, তার পর...

নেট নাগরিকদের নিন্দার মুখে পড়েছেন ওই ব্যক্তি। তাঁকে শিশুদের বাবা বলেই মনে করা হচ্ছে।
Published By: Subhankar PatraPosted: 04:14 PM Sep 28, 2024Updated: 04:14 PM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখ বন্ধ করে বিশ্রাম নিচ্ছে পশুরাজ। খাঁচার ভিতরে প্রবেশ করলেন এক মাঝবয়সী ব্যক্তি। তার সঙ্গে এক শিশু। বাচ্চাটিকে সিংহের পিঠে তুলে দিলেন তিনি। তার পরই আরও এল একটি শিশু। তাকেও তোলা হল জঙ্গলের রাজার গায়ে। কিছুক্ষণের মধ্যেই বিপত্তি। সিংহের গর্জন। পরিমড়ি করে ছুটে কোনও মতে প্রাণে বাঁচলেন তারা। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই ভিডিও (সংবাদ প্রতিদিন ডিজিটাল ভিডিওর সত্যতা যাচাই করেনি)। এর পর নেট নাগরিকদের নিন্দার মুখে পড়েছেন ওই অভিভাবক। ওই অভিভাবক শিশুদের বাবা বলেই মনে করা হচ্ছে।

Advertisement

সিংহের গায়ের উপর বাচ্চাদের তুলে দেওয়ার ভিডিওটি ঠিক কোথাকার তা স্পষ্ট জানা যায়নি। তবে অভিভাবকের বেপরোয়া মনোভাব নিয়ে নিন্দা শুরু হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে খাঁচার ভিতর হঠাৎই এক মাঝবয়সি ব্যক্তি দুই বাচ্চাকে নিয়ে ঢোকেন। হাসতে হাসতে একজন জোর করে সিংহের পিঠে চাপানোর চেষ্টা করেন। প্রথমবারে না পারলেও দ্বিতীয় বারের চেষ্টায় তাকে পিঠে বসিয়ে দেন।

যদিও পুরো বিষয়টিতে পাত্তা দেয়নি সিংহটি। নির্বিকার ভাবে অন্য দিকে তাকিয়ে ছিল সে। এখানেই ক্ষান্ত হননি। দ্বিতীয় শিশুটিকেও বনের রাজার পিঠে চাপিয়ে দেয়। তাদের ভালো করে বসিয়েও দেয়। এতদূর অবধি তবুও ঠিক ছিল! ওই ব্যক্তি নিজেও সিংহের সামনে গিয়ে কেশরে হাত দেওয়ার চেষ্টা করেন। ব্যস! ধৈর্যের বাধ ভাঙে তার। রেগে যায় সিংহটি। গা-ঝাড়া দিতে দুটি শিশুই তার পিঠ থেকে মাটিতে পড়ে যায়। গর্জন করে ওই ব্যক্তির দিকেও তেড়ে যায়। এর পরই দুই সন্তানকে নিয়ে পড়িমড়ি করে পালিয়ে যান।

এই ভিডিওটি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এই কাণ্ড দেখে অবাক সকলে। ওই ব্যক্তির দায়িত্বজ্ঞান নিয়েও প্রশ্ম তুলেছে নেটপাড়া। একজন লেখেন, "অভিভাবকের এটা ঠিক নয়।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চোখ বন্ধ করে বিশ্রাম নিচ্ছে পশুরাজ। খাঁচার ভিতরে প্রবেশ করলেন এক মাঝবয়সী ব্যক্তি। তার সঙ্গে এক শিশু। বাচ্চাটিকে সিংহের পিঠে তুলে দিলেন তিনি। তার পরই আরও এল একটি শিশু। তাকেও তোলা হল জঙ্গলের রাজার গায়ে।
  • কিছুক্ষণের মধ্যেই বিপত্তি। সিংহের গর্জন। পরিমড়ি করে ছুটে কোনও মতে প্রাণে বাঁচলেন তারা। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে এমনই ভিডিও (সংবাদ প্রতিদিন ডিজিটাল ভিডিওর সত্যতা যাচাই করেনি)।
  • এর পর নেট নাগরিকদের নিন্দার মুখে পড়েছেন ওই অভিভাবক। ওই অভিভাবক শিশুদের বাবা বলেই মনে করা হচ্ছে।
Advertisement