shono
Advertisement

ভোটপ্রচারে স্বল্পবসনা রুশ মহিলার নাচ! অনুমতি চেয়ে রিটার্নিং অফিসারকে চিঠি প্রার্থীর, ভাইরাল ছবি

ভাইরাল হয়েছে রুশ মহিলার নাচের ভিডিও।
Posted: 04:03 PM May 04, 2023Updated: 04:05 PM May 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদশে (Uttar Pradesh) বৃহস্পতিবার শুরু হয়েছে পুরনির্বাচন। তার মধ্যেই কানপুরের (Kanpur) ৩০ নম্বর ওয়ার্ডের এক প্রার্থীর নামে লেখা চিঠি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। সমাজমাধ্যমগুলিতে ভাইরাল হয়েছে ওই চিঠি। যা লেখা হয়েছে রিটার্নিং অফিসারের কাছে। ভোটারদের প্রভাবিত করার জন্য স্বল্পবসনা রুশ মহিলার নাচ এবং মদ্যপানের আয়োজনের অনুমতি চাওয়া হয়েছে ওই চিঠিতে। আজব কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ হয়েছে নেটিজেনদের। যদিও অভিযুক্ত নির্দল প্রার্থী যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছেন। তিনি পালটা চক্রান্তের অভিযোগ করেছেন।

Advertisement

রিটার্নিং অফিসারের উদ্দেশে লেখা চিঠিটি অম্বেডনগর কাকাদেবের ৩০ নম্বর ওয়ার্ডের নির্দল প্রার্থীর বয়ানে লেখা হয়েছে। সেখানে বলা হয়েছে, ভোটারদের প্রলুব্ধ করার জন্য তিনি স্বল্পবসনা রুশ মহিলার নাচ এবং মদ্যপানের ব্যবস্থা করতে চান। এর জন্য রিটার্নিং অফিসারের অনুমতি চেয়েছেন তিনি। এই চিঠির সঙ্গে ভাইরাল হয়েছে স্বল্পবসনা রুশ মহিলার নাচের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে ওই মহিলাকে ঘিরে বেশ কিছু যুবক দাঁড়িয়ে আছেন। (চিঠি এবং ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডট ইন)। রাজ্যে ভোট চলাকালীন এমন ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে যোগীরাজ্যে।

[আরও পড়ুন: ‘মেয়েকে গ্রেপ্তার করলেন, বিবেকে বাঁধল না?’, ইডি আধিকারিকের হাত ধরে প্রশ্ন অনুব্রতর]

যদিও যার বিরুদ্ধে অভিযোগ, সেই নির্দল প্রার্থী সঞ্জয় দুবে দাবি করেছেন, চিঠিটি তার লেখা নয়। কেউ তাঁকে ফাঁসাতে এই কাণ্ড করেছে। ইতিমধ্যে জেলাশাসক এবং নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেছেন তিনি। সঞ্জয়ের অভিযোগ পেয়ে তদন্ত নেমেছে পুলিশও। এখন প্রশ্ন উঠছে, এই চিঠি তবে কে লিখল? ভিডিওটিই বা কোথাকার? এখনও পর্যন্ত সেই ধোয়াশা কাটেনি। উল্লেখ্য, ১১ মে কানপুরে পুরনির্বাচন।

[আরও পড়ুন: রাহুলকে জেলে পাঠানোর নির্দেশ দিয়েছিলেন, দেড় মাসের মধ্যে পদন্নোতি সেই বিচারকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার