shono
Advertisement
Bengaluru

আমাজনের প্যাকেটের ভিতরে গোখরোর উঁকি! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

ইতিমধ্যেই দুঃখপ্রকাশ করেছে আমাজন।
Published By: Biswadip DeyPosted: 12:14 PM Jun 19, 2024Updated: 12:14 PM Jun 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'বোমের ভেতর কেউটে সাপ, ব্রিটিশ বলে বাপরে বাপ!' লোকমুখে বহু বছর ধরে প্রচলিত এই বিখ্যাত ছড়ার কথা কে না জানে। কিন্তু এবার আমাজনের প্যাকেটের ভিতর থেকে উঁকি দিল সাক্ষাৎ গোখরো! স্বাভাবিক ভাবেই এমন দৃশ্য দেখে চক্ষু চড়কগাছ ক্রেতা মহিলার।

Advertisement

জানা যাচ্ছে, বেঙ্গালুরুর (Bengaluru) সারজাপুর রোডের বাসিন্দা ওই মহিলা অনলাইনে একটি এক্সবক্স কন্ট্রোলার অর্ডার করেছিলেন। কিন্তু ডেলিভারি হাতে আসার পর প্যাকেট খুলতেই তিমি আঁতকে ওঠেন। দেখতে পান ভিতরে বিষাক্ত সাপ! তবে সাপটি প্যাকেটের টেপের সঙ্গে জড়িয়ে থাকার ফলে সেটা বেরিয়ে আসতে পারছিল না।

[আরও পড়ুন: গ্রামের দখল কার হাতে? লাগাতার বোমাবাজি, গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত পাড়ুই]

প্রাথমিক ঝটকা সামলে ওই তরুণী একটি ভিডিও তোলেন এবং সেটি সোশাল মিডিয়ায় শেয়ার করে দেন। ভাইরাল হয়ে যায় ভিডিওটি। এবং অর্ধেক খোলা বাক্সের ভিতর থেকে টেপে জড়ানো সাপের নড়াচড়া দেখে শিউরে উঠতে থাকেন নেটিজেনরাও।

মনে করা হচ্ছে, সাপটি সম্ভবত গোখরো (Cobra)। পরে সেটিকে ধরে নিরাপদ স্থানে ছেড়ে দেওয়া হয়েছে। স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে কীভাবে প্যাকিংয়ের ভিতরে সাপটি গেল? এদিকে আমাজনের তরফে দুঃখপ্রকাশ করা হয়েছে এই ঘটনায়। আমাজন হেল্প তাদের এক্স হ্যান্ডলে লিখেছে, ''আমাজনের অর্ডারে আপনি যে সমস্যায় পড়েছেন তা জেনে আমরা দুঃখিত। আমরা বিষয়টি খতিয়ে দেখব। অনুগ্রহ করে প্রয়োজনীয় তথ্যগুলি দিন। আমাদের প্রতিনিধিরা আপনার সঙ্গে দ্রুত এবিষয়ে যোগাযোগ করবে।''

[আরও পড়ুন: খাবার নেই, জলও শেষ! বীরভূমের ২৮ পড়ুয়া আটকে ধস কবলিত সিকিমে]

এদিকে ভিডিওটি দেখে বহু নেটিজেনই বিস্ময়প্রকাশ করেছেন। ক্ষোভও উগরে দিয়েছেন কেউ কেউ। একজন লিখেছেন, 'আমি অনলাইন ডেলিভারিতে যেন ভরসাই হারিয়ে ফেলছি।' আবার কেউ কেউ জানতে চেয়েছেন কীভাবে প্যাকেটটির মধ্যে গোখরো সাপ গেল। আরও একজনের সরস মন্তব্য, 'তাহলে আমাজন (Amazon) এবার গোখরোও ডেলিভারি করছে! বোঝা গেল কেন ওই সংস্থা এক নম্বরে রয়েছে।'

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আমাজনের প্যাকেটের ভিতর থেকে উঁকি দিল সাক্ষাৎ গোখরো! স্বাভাবিক ভাবেই এমন দৃশ্য দেখে চক্ষু চড়কগাছ ক্রেতা মহিলার।
  • বেঙ্গালুরুর সারজাপুর রোডের বাসিন্দা ওই মহিলা অনলাইনে একটি এক্সবক্স কন্ট্রোলার অর্ডার করেছিলেন।
  • কিন্তু ডেলিভারি হাতে আসার পর প্যাকেট খুলতেই তিমি আঁতকে ওঠেন। দেখতে পান ভিতরে বিষাক্ত সাপ!
Advertisement