Advertisement

বরের মুখে ‘কবুল হ্যায়’শুনেই সংযম হারালেন কনে, বিয়ের আসরেই শুরু ‘আদর’, ভাইরাল ভিডিও

05:53 PM May 26, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রত্যেকেরই বিয়ে নিয়ে ভাবনাচিন্তা থাকে অনেক। আর থাকবে নাই বা কেন? জীবনের বিশেষ মুহূর্ত বলে কথা। কিন্তু বিয়ের (Marriage) আসরেই চিৎকার করে, বরকে জড়িয়ে ধরে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখেছেন কাউকে? ভাবছেন এমন আবার হয় নাকি? অবাক লাগলেও এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে। আর ওই ভিডিও নিয়েই নেটদুনিয়ায় চলছে জোর চর্চা। হেসে খুন নেটিজেনরা।

Advertisement

ভাইরাল ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, বিয়ের পোশাকে বসে রয়েছেন বর-কনে। চারপাশে বহু অতিথি। বর-কনের সামনে বসে রয়েছেন মৌলবী। বিয়েতে সম্মতি রয়েছে কিনা বরকে সেই প্রশ্ন করেন তিনি। মুহূর্তের মধ্যেই উত্তর মেলে ‘কবুল হ্যায়’। দু’টি শব্দ কানে পৌঁছনোমাত্রই লাজুক কনের রূপ বদল। হেসে ফেলেন কনে। সকলকে অবাক করে লাফিয়ে ওঠেন তিনি। তবে এখানেই শেষ নয়। এরপর বরের গাল টিপে ধরেন। সকলের সামনে চুম্বনে ভরিয়ে দেন স্বামীকে।
মনের মতো মনের মানুষ পেয়ে তরুণী যে কতটা খুশি তা তাঁর আচরণেই স্পষ্ট। তবে বাড়ির বয়জ্যেষ্ঠ আত্মীয় তা মোটেও ভাল চোখে দেখছেন না। তাই তাঁকে বারণ করেন। ততক্ষণে অবশ্য হুঁশ ফেরে তরুণীর। উচ্ছ্বাস প্রকাশ যে বেশিই করে ফেলেছেন তা বুঝতে পেরে চুপ করে বসে পড়েন কনে। আবারও বিয়ে শুরু হয়।

[আরও পড়ুন: একেই বলে কপাল! ৭ কোটি জেতা লটারির টিকিট ছুঁড়ে ফেলেও ফিরে পেলেন তরুণী]

এই ভিডিওটি শেয়ার হওয়ামাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। ইতিমধ্যেই ১৫ হাজারেরও বেশি ভিউ হয়ে গিয়েছে ভিডিওটি। হেসে খুন নেটিজেনরা। যে সমস্ত স্বামী-স্ত্রীর সম্পর্ক শীতল হয়ে গিয়েছে তাঁদের এই ভিডিও দেখানো প্রয়োজন বলেই মত অনেকের। তবে সমালোচনার বাণ যে তরুণীর দিকে ছুটে আসছে না তা একেবারে নয়। তরুণীর এহেন আচরণকে আদিখ্যেতা বলেও কটাক্ষ করেছেন কেউ কেউ।

[আরও পড়ুন: করোনা টিকা ‘বিষ’! ভ্যাকসিন নেবেন না বলে একসঙ্গে নদীতে ঝাঁপ দিলেন ২০০ গ্রামবাসী]

Advertisement
Next