shono
Advertisement

পশুরাজকে শিং দিয়ে তুলে আছাড় মারছে মোষ, হতবাক নেটিজেনরা

দেখুন অভিনব লড়াইয়ের সেই ভিডিও। The post পশুরাজকে শিং দিয়ে তুলে আছাড় মারছে মোষ, হতবাক নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.
Posted: 04:21 PM May 31, 2020Updated: 04:21 PM May 31, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জঙ্গলের রাজত্বে শক্তিশালীকেই রাজা বলে মানা হয়। সেই ঐতিহ্য মেনে সিংহকেই দেওয়া হয়েছে পশুরাজের শিরোপা! কিন্তু, ক্ষেপে গেলে জঙ্গলের বুনো মোষ যে পশুরাজকেও রেয়াত করে না তার চাক্ষুস প্রমাণ পাওয়া গেল। একটি মোষকে দেখা গেল শিং দিয়ে সিংহকে তুলে মাটিতে আছাড় মারতে।

Advertisement

রবিবার সকালে নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এই ঘটনার ভিডিও পোস্ট করেন ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস (IFS)-এর আধিকারিক সুশান্ত নন্দা। ৩১ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে, জঙ্গলের মধ্যে থাকা ফাঁকা জায়গায় একটি সিংহ বসে রয়েছে। আর একটু দূরে দাঁড়িয়ে তাকে লক্ষ্য করছে একটি বুনো মোষ। এরপর কোনও কারণ ছাড়াই আচমকা ওই মোষটি ছুটে এসে পশুরাজের উপর চড়াও হয়। তারপর শিং করে সিংহটিকে তুলে মাটিতে সজোরে আছাড় মারে। সিংহটি কিছু বুঝে ওঠার আগে মাটিতে পড়ে গড়াগড়ি খেতে থাকে। তারপর বিপদ বুঝে এলাকা ছেড়ে পালায়। ভিডিওটির ক্যাপশনে সুশান্ত নন্দা লিখেছেন, মানুষ সিংহকে জঙ্গলের রাজা হিসেবে পরিচিতি দিয়েছে। কিন্তু, কে রাজা তা নিয়ে মোষের কোনও মাথাব্যথা নেই।

[আরও পড়ুন: সন্তানকে বাঁচাতে সাপের সঙ্গে লড়াই ইঁদুরের, দেখুন ভিডিও ]

অভিনব লড়াইয়ের এই ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে প্রায় ১০ হাজার মানুষ এটি দেখে ফেলেছেন। হতবাক হওয়ার পাশাপাশি পছন্দও করেছেন হাজারের বেশি মানুষ। যাঁদের মধ্যে কেউ কেউ লিখেছেন, সিংহটা ঘুণাক্ষরেও বুঝতে পারেনি যে এইভাবে অপমানিত হতে হবে। আবার কারোর মতে, রাজার শিরোপা বা তকমা পেলেই হয় না। লড়াইয়ের সময়ই বোঝা যায় কে আসল শক্তিশালী।

[আরও পড়ুন: সিনেমা থেকে সোজা বাস্তবে X-Men’এর চরিত্র! মার্কিন মুলুকে দেখা মিলল Wolverine-এর]

The post পশুরাজকে শিং দিয়ে তুলে আছাড় মারছে মোষ, হতবাক নেটিজেনরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার