shono
Advertisement
Uttar Pradesh

মন্দিরে চুরির আগে ভক্তিভরে প্রণাম শিবলিঙ্গে! ভাইরাল যোগীরাজ্যের চোরের ভিডিও

একেই বলে অতি ভক্তি চোরের লক্ষণ, বলছে সমাজমাধ্যম।
Published By: Kishore GhoshPosted: 04:53 PM Sep 14, 2024Updated: 04:57 PM Sep 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই চোর যেন এক্কেবারে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প থেকে অবতীর্ণ হয়েছেন। চুরির আগে ভক্তিভরে প্রণাম ঠুকে শিবলিঙ্গের গলা থেকে রুপোর সাপ খুলে নিলেন ওই ব্যক্তি। ঘটনাটি উত্তরপ্রদেশের ছাপরা জেলার। মন্দিরের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে অভিনব চুরির ঘটনা। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিও। যা দেখে নেটিজেনরা মন্তব্য করছেন, একেই বলে অতি ভক্তি চোরের লক্ষণ!

Advertisement

ছাপরা জেলার মন্দিরটি রয়েছে গোডাউন বাজার এলাকায়। ভিডিওতে দেখা গিয়েছে, গভীর রাতে ওই শিবের মন্দিরে ঢুকলেন অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি। প্রথমে ভালো করে গোটা মন্দিরটিকে একবার দেখে নেন তিনি। ভিডিও ফুটেজে ধরা পড়েছে, চুরি করার আগে দেবতাকে হাতজোড় করে ভক্তিভরে প্রণাম করছেন চোরবাবাজি। এর পরই শিবলিঙ্গের গলা থেকে রুপোর সাপটি হস্তগত করেন তিনি। সেটিকে দিব্য পকেটে পুরে মন্দির থেকে বেরিয়ে বাড়ির উদ্দেশে হাঁটা দেন।

এভাবে প্রণাম করতে করতে হাতসাফাইয়ের ঘটনায় বেজায় অবাক হয়েছেন নেটিজেনরা। চোরের সাহস দেখে চমকে গিয়েছেন অনেকেই। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত ভক্তিমতি চোরের খোঁজ মেলেনি। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ছাপরা জেলার মন্দিরটি রয়েছে গোডাউন বাজার এলাকায়।
  • ভিডিওতে দেখা গিয়েছে, গভীর রাতে ওই শিবের মন্দিরে ঢুকলেন অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি।
Advertisement