shono
Advertisement

চুমুর চোটে ফাটল কানের পর্দা! হাসপাতালে ছুটতে হল তরুণকে

কী করে ঘটল এমনটা?
Posted: 07:56 PM Aug 29, 2023Updated: 07:56 PM Aug 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঠোঁটে ঠোঁট রেখে ব্যারিকেড গড়ার কথা। কিন্তু ঘটে গেল অনর্থ। ১০ মিনিটের তীব্র চুমুর বড় মাশুল গুনতে হল প্রেমিককে! ছিঁড়ে ফর্দাফাঁই হল কানের পর্দা! চিনেই ঘটেছে এমন অদ্ভুত ও বেদনাবিধুর এক চুম্বনের ঘটনা।

Advertisement

চিনা সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, চিনের (China) ঝেজিয়াং প্রদেশের পশ্চিম লেকের ধারে দেখা করেন ওই যুগল। প্রথমে সব ঠিকই ছিল। নিবিড় চুম্বনে মত্ত হয়েছিলেন তাঁরা। প্রায় দশ মিনিট ধরে চলছিল সেই চুম্বন পর্ব। এরপর আচমকাই ব্যথায় ককিয়ে ওঠেন তরুণটি। তাঁর কানে প্রচণ্ড যন্ত্রণা করছিল। দ্রুত তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[আরও পড়ুন: ‘চিনে সার্জিক্যাল স্ট্রাইকের সাহস আছে?’, মোদিকে খোঁচা সঞ্জয় রাউতের]

দেখা যায়, তাঁর কানের পর্দায় ছিদ্র রয়েছে। তবে শেষ পর্যন্ত চিকিৎসকরা আশ্বাস দিয়ে জানিয়েছেন, এই সমস্যা স্থায়ী হবে না। মাস দুয়েক সম্পূর্ণ বিশ্রামে থাকতে হবে। সেই সঙ্গে অ্যান্টিবায়োটিক খেতে হবে। তাহলেই ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবেন ওই তরুণ।

কিন্তু কী করে ঘটল এমন অনর্থ? চিকিৎসকরা জানাচ্ছেন, আশ্লেষে চুম্বন করার ফলে কানের ভিতরে বায়ুচাপে দ্রুত পরিবর্তন হতে থাকে। আসলে সঙ্গীর ঘনঘন নিঃশ্বাস নেওয়ার ফলেই এমন হয়। আর তার ফলেই কানটির পর্দা ফেটে যায়।

[আরও পড়ুন: ফেলে দেওয়া জিনিস থেকেই তৈরি করেছেন রাখি, ‘দাদা’ মোদিকে পাঠালেন ওড়িশার বৃদ্ধা

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার