shono
Advertisement

শহরে ঝাঁ চকচকে সুইমিং পুলে সাঁতার কাটছে আস্ত কুমির! শিউরে ওঠা কাণ্ড মুম্বইয়ে

সুইমিং পুলে কোথা থেকে এল কুমির?
Posted: 03:59 PM Oct 03, 2023Updated: 04:01 PM Oct 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বই শহরের একটি সুইমিং পুলে আস্ত কুমিরের দেখা মিলল। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও কুমির শাবকটিকে উদ্ধার করতে সক্ষম হয়েছেন মহাত্মা গান্ধী সুইমিং পুলের কর্মীরা। এখন প্রশ্ন উঠছে, বৃহৎ মুম্বই (Mumbai) পৌরনিগমের নিয়ন্ত্রণাধীন ওই সুইমিং পুলটিতে কুমির (Crocodile) এল কোথা থেকে?

Advertisement

দাদর এলাকার মহাত্মা গান্ধী সুইমিং পুলে সোমবার ভোরে দেখা মেলে কুমিরটির। জানা গিয়েছে, প্রতিদিন সকালে সুইমিং পুলে লোক আসার আগে সেটির জল ঠিকঠাক আছে কি না তা খতিয়ে দেখা হয়। সেই মতো জল পরীক্ষা করছিলেন কর্মীরা। তখনই ভোর সাড়ে পাঁচটা নাগাদ কুমিরটিকে নজরে আসে তাঁদের। এর পরেই হইচই পড়ে যায়। দ্রুত খবর দেওয়া হয় বিশেষজ্ঞদের। তাঁরা এসে প্রায় ২ ফুট লম্বা কুমিরটিকে উদ্ধার করেন। ইতিমধ্যে পুনর্বাসনের জন্য কুমির শাবককে বন দপ্তরের হাতে তুলে দিয়েছে পৌরনিগম কর্তৃপক্ষ।

[আরও পড়ুন: ‘লাঠি মারুন, কিন্তু ভোট দিন INDIA জোটকে’, দিল্লি পুলিশকে আর্জি কুণাল ঘোষের]

পৌরকর্তা কিশোর গান্ধী বলেন, “কুমির কোথা থেকে সুইমিং পুলে এল, তা খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে। রিপোর্টে হাতে এলেই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।” আপতত কুমির শাবকের সুইমিং পুলে প্রবেশের কারণ ধোয়াশায়। মাঝখান থেকে এমন ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন ওই পুলে যাঁরা নিয়মিত স্নান করতেন। কুমির উদ্ধার হলেও জলে নামতে ভয় পাচ্ছেন তাঁরা।

[আরও পড়ুন: রাজ্যের এক কোটি জব কার্ডই ভুয়ো! দিল্লিতে বসে পালটা দাবি শুভেন্দুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার