shono
Advertisement

‘দু’টো বিয়ে করব’, বেনারসি পরেই থানায় তাণ্ডব নববধূর! ভাইরাল ভিডিও

পরিস্থিতি সামলাতে হিমশিম অবস্থা পুলিশের।
Posted: 11:07 AM Apr 03, 2023Updated: 11:07 AM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত কাণ্ড থানায়। টুইটারে ছড়িয়ে পড়া এক ভিডিও দেখে এমনটাই মনে হচ্ছে। ভিডিওয় বিয়ের বেনারসি পরেই ‘দু’টো বিয়ে করব’ বলে তুমুল চিৎকার জুড়েছেন এক তরুণী। আর তাঁকে সামলাতে হিমশিম খাচ্ছেন মহিলা পুলিশকর্মীরা।

Advertisement

 

ভিডিওটি কোথাকার, তা জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপিকা নারায়ণ ভরদ্বাজ। যিনি পেশায় সাংবাদিক এবং তথ্যচিত্র নির্মাতা। দীপিকার টুইট করা ভিডিওয় লাল বেনারসি শাড়ি পরে বধূর সাজেই রয়েছেন তরুণী। দেখে মনে হচ্ছে, মদ্যপানও করেছেন তিনি। আর সেই অবস্থাতেই চিৎকার করছেন দু’টো বিয়ে করার দাবি জানাচ্ছেন।

[আরও পড়ুন: শুধুমাত্র অন্তর্বাস পরে মেট্রোয় তরুণী, দেখে তাজ্জব যাত্রীরা! ভিডিও ভাইরাল]

দীপিকার শেয়ার করা ভিডিওর ক্যাপশনে যা লেখা হয়েছে। সেই অনুযায়ী, তরুণীর কেবলমাত্র বিয়ে হয়েছে। মনে করা হচ্ছে, বিয়ের আসর থেকে উঠেই পুলিশের কাছে এসে তিনি প্রেমিকের সঙ্গে আবার বিয়ে করার দাবি জানাচ্ছেন।

বিয়ের দাবিতে চিৎকার করে প্রায় গোটা থানা মাথায় তুলেছিলেন তরুণী। কাগজপত্র, ফোন যা হাতের কাছে পাচ্ছিলেন, ছুঁড়ে ফেলছিলেন। তাঁর কাণ্ড দেখার জন্য ভিড় জমে গিয়েছিল। অনেকেই ভিডিও রেকর্ড করছিলেন। কোনওভাবে তরুণীকে নিয়ে ভিতরে চলে যান পুলিশকর্মীরা। ভিডিও দেখার পর অনেকেই তরুণীর সদ্য বিয়ে করা স্বামীর জন্য দুঃখ প্রকাশ করেছেন।

[আরও পড়ুন: ক্যাশবাক্স থেকে উধাও নগদ ১২ হাজার টাকা, সিসিটিভিতে ধরা পড়ল ‘চোর’ ইঁদুরের কীর্তি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার