shono
Advertisement

‘যদি হয় সুজন…’, এক বাইকের আরোহী সাতজন! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল

বাইক চালককে অবিলম্বে গ্রেপ্তারের আরজি নেটিজেনদের।
Posted: 02:09 PM Aug 31, 2022Updated: 03:56 PM Aug 31, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেট ভুবনে কত কিছুই ভাইরাল (Viral video) হয়! চমকে দেওয়া ছবি বা ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ে সর্বত্র। একবার দেখলে বিশ্বাস করাই যেন কঠিন। এবার তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওয় একটি বাইকে সাতজনকে সওয়ারি হতে দেখা গিয়েছে! যা মনে করিয়ে দিচ্ছে প্রাচীন প্রবাদ ‘যদি হয় সুজন, তেঁতুলপাতায় ন’জন’।
ভিডিওটি নিজের টুইটার হ্যান্ডলে শেয়ার করেছেন আমলা সুপ্রিয়া সাহু। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘নির্বাক’। অর্থাৎ ভিডিওটি দেখে যেন মুখের ভাষাই হারিয়ে ফেলেছেন তিনি। ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওয়? দেখা যাচ্ছে, এক ব্যক্তি বাইকে উঠছেন। তাঁর সঙ্গে দুই মহিলা ও চারজন কচিকাঁচা।

Advertisement

ভিডিওটি দেখে তাজ্জব হয়ে গিয়েছেন নেটিজেনরা। সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়ে যায়। কয়েক ঘণ্টার মধ্যেই ১২ লক্ষের গণ্ডি ডিঙিয়ে যাওয়া ওই ভিডিওটি দেখে কেউ কেউ নিখাদ মজা পেলেও সমালোচনাও করেছেন অনেকে।

[আরও পড়ুন: এবার বোলপুরে অনুব্রত ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলরের বাড়িতে CBI হানা, কেন্দ্রীয় বাহিনী ঘিরল বাড়ি]

তাঁদের বক্তব্য, একসঙ্গে অতজন বাইকে ওঠার অর্থ, কোনও ভাবে আরোহীর কোনও ভুল হলে একসঙ্গে অতজনকে মৃত্যুমুখে পড়তে হবে। তাছাড়া কারও মাথাতেই হেলমেটের বালাই নেই। কী করে ওই শিশুগুলির জীবনের তোয়াক্কা না করে এভাবে বাইক চালানোর স্পর্ধা দেখালেন চালক, উঠছে প্রশ্ন।

একজন লিখেছেন, ”দু’চাকার গাড়িতে ৭ জন সওয়ারি। যদি কোনও ভাবে চাকা স্লিপ করে যায়, বাচ্চাগুলোর কী হবে? বাইকটির চালককে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে। ওঁর লাইসেন্সও কেড়ে নিতে হবে।” আরেকজন লিখেছেন, ”এটা মোটেই মজার ব্যাপার নয়। ঈশ্বর করুন ওঁদের কারও কোনও ক্ষতি না হোক।” সব মিলিয়ে ভিডিওটি ঘিরে হাসির রোল যেমন উঠেছে, তেমনই বিতর্কের ঝড়ও বইছে।

[আরও পড়ুন: জেড প্লাস নিরাপত্তা সত্ত্বেও বারবার কেন দুর্ঘটনার কবলে শুভেন্দুর কনভয়? CBI তদন্ত চেয়ে হাই কোর্টে মামলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার