shono
Advertisement

রান্নায় কেন দু’টো টমেটো! রেগে স্বামীর সংসার ছাড়লেন বধূ!

এখনও সন্ধান মেলেনি 'নিখোঁজ' স্ত্রী'র।
Posted: 04:37 PM Jul 13, 2023Updated: 04:38 PM Jul 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একে তো বাজারে চড়া দামে বিকোচ্ছে টমেটো (Tomato)। টমেটো কিনতে গিয়ে রীতিমতো হাত পুড়ছে আমজনতার। কিন্তু তার মধ্যেই এ কী কাণ্ড! সংসারেও ‘আগুন’ ধরাচ্ছে টমেটো! আসলে দু-দুটো টমেটো রান্নায় দিয়ে ফেলেন জনৈক স্বামী! তাও আবার তাঁকে না জানিয়ে! স্বামীর এই অপরাধ একেবারেই মেনে নিতে পারেননি স্ত্রী। ক্ষোভে স্বামীর ঘর ছেড়েই চলে গেলেন বধূ। তাঁকে খুঁজে পেতে পুলিশের দ্বারস্থ স্বামী।  

Advertisement

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের (Madhya Pradesh) শাহদল জেলায়। সেখানকার বাসিন্দা সঞ্জীব বর্মনের স্ত্রী ও মেয়েকে নিয়ে সংসার। টিফিনের ব্যবসা করে সংসার চালান সঞ্জীব। ঘটনার দিন নিজেই খাবার বানিয়েছিলেন সঞ্জীব। রান্নায় দিয়েছিলেন দুটো টমেটো। আর তাতেই ঘটল বিপত্তি। টমেটোর কথা জানতে পেরে প্রচণ্ড রেগে যান তাঁর স্ত্রী। তাঁকে না জিজ্ঞাসা করে কেন রান্নায় দু-দুটো টমেটো রান্নায় ব্যবহার করা হয়েছে? এই নিয়ে দু’জনের মধ্যেই নানা তর্ক বিতর্ক হয়। বিবাদ চরমে উঠলে মেয়েকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যান সঞ্জীবের স্ত্রী।

[আরও পড়ুন: ‘বিদায় মা ও বাবা…’, ঋণ শোধে চাপ চিনা সংস্থার এজেন্টদের, আত্মঘাতী ইঞ্জিনিয়ারিং পড়ুয়া!]

এরপরই স্থানীয় থানায় সাহায্যের জন্য যান সঞ্জীব। পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশকে তিনি জানান, স্ত্রীকে না জানিয়েই রান্নায় দুটো টমেটো দিয়েছিলেন তিনি। এই কথা জানার পরই তাঁর সঙ্গে ঝগড়া করতে শুরু করেন তাঁর স্ত্রী। দু’জনের মধ্যে ব্যাপক অশান্তি হয়। তারপরই মেয়েকে নিয়ে চলে যায় স্ত্রী। তিনদিন ধরে স্ত্রীর সঙ্গে কোনও যোগাযোগ করতে পারেননি তিনি। অনেক খুঁজেও এখনও ওই মহিলার কোনও খোঁজ পাওয়া যায়নি।

পুলিশ সঞ্জীবের সমস্ত বয়ান রেকর্ড করার পর  দ্রুত পদক্ষেপের আশ্বাস দিয়েছে। পুলিশ জানিয়েছে, খুব শীঘ্রই তাঁর স্ত্রীকে খুঁজে বের করার চেষ্টা করা হবে। আর তা পেলেই তাঁকে বাড়ি ফিরিয়ে দেওয়ার চেষ্টা করা হবে। 

[আরও পড়ুন: ‘এখন কেন এসেছেন?’ প্রশ্ন তুলে বন্যা পরিস্থিতি দেখতে আসা বিধায়ককে সপাটে চড় মহিলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার