shono
Advertisement

চলন্ত স্কুটিতে গভীর চুমু ২ সমকামী তরুণের! ভিডিও ভাইরাল হতেই আসরে পুলিশ

ভিডিওটি নিয়ে শুরু হয়েছে জোর চর্চা।
Posted: 01:08 PM Jun 01, 2023Updated: 01:08 PM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসা মানে না কোনও বাধা, কোনও বেড়াজাল। প্রেমেতে মজিলে মন, সবই সম্ভব। কিন্তু মাঝেমধ্যে সেই ভালবাসা দুঃসাহসিকতায় পরিণত হলে তা উঠে আসে শিরোনামে। ঠিক তেমনই সমকামী তরুণ যুগলের কাণ্ড সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

ঘটনা উত্তরপ্রদেশের (Uttar Pradesh) রামপুরের। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, স্কুটিতে তিন তরুণ বিনা হেলমেটে এগিয়ে যাচ্ছেন। পিছনে যে দুই তরুণ বসে, তাঁদের মধ্যেই জমে উঠেছে প্রেম। চলন্ত স্কুটিতেই একে অপরের ঠোঁটে গভীর চুম্বন করছেন তাঁরা। সমকামীতা নিয়ে এখনও এদেশে নানা ট্যাবু রয়ে গিয়েছে। দুই পুরুষ কিংবা দুই মহিলার ভালবাসাকে এখনও ট্যাঁরা চোখে দেখা হয়। এক্ষেত্রেও তার ব্যক্তিক্রম হয়নি। তাই তো দুই তরুণকে এভাবে চুমুতে লিপ্ত হতে দেখে দ্রুত তা ক্যামেরাবন্দি করেছেন সেই পথ দিয়েই এগিয়ে যাওয়া অন্য একজন। তার পরই তা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ‘হ্যালো মোদিজি, আমার ফোনে আড়ি পাতা হচ্ছে’, আমেরিকা সফরে কেন্দ্রকে খোঁচা রাহুলের]

বলাবহুল্য, ভিডিওটি নিয়ে শুরু হয়ে যায় জোর চর্চা। হেলমেট ছাড়া এভাবে স্কুটিতে যাওয়ার পর অনেকেই কটাক্ষ করেছেন দুই তরুণকে। অনেকের আবার দাবি, পিছনের সিটে বসে প্রেম করে সস্তার জনপ্রিয়তা কুড়োতেই এই কাণ্ড ঘটিয়েছেন তাঁরা। ইতিমধ্যেই ভিডিওটি পৌঁছে গিয়েছে রামপুর পুলিশের কাছে। চলন্ত স্কুটিতে দুই তরুণের এহেন আচরণকে হালকা ভাবে নিতে নারাজ পুলিশ। কারণ এতে দুর্ঘটনার সম্ভাবনাও থেকে যায়। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। ভিডিওটি থেকে স্কুটির নম্বর চিহ্নিত করে দুই তরুণের খোঁজ চালানো হচ্ছে। তবে আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দুই প্রেমিক!

[আরও পড়ুন: ‘মন কি বাত, ভারত কি বাত’, প্রধানমন্ত্রী মোদির ‘মনের কথা’ নিয়ে তথ্যচিত্র হিস্ট্রি টিভির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার