shono
Advertisement

Breaking News

Maharashtra

ব্যস্ত রাস্তায় হাঁটছে বিশাল কুমির! চক্ষু চড়কগাছ গাড়িচালকদের, ভাইরাল ভিডিও

শহরের পথে কোথা থেকে এল কুমির?
Published By: Kishore GhoshPosted: 08:27 PM Jul 01, 2024Updated: 08:27 PM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলার সুন্দরবন অঞ্চল নিয়ে প্রবাদ রয়েছে 'জলে কুমির, ডাঙায় বাঘ'। কিন্তু দুর্যোগের মহারাষ্ট্রে (Maharashtra) ডাঙায় চরে বেড়াচ্ছে কুমির (Crocodile)! তাও আবার ভিড় লোকালয়ে, রাস্তায় দেখা গিয়েছে পেল্লায় সাইজের ওই সরীসৃপটিকে। ভাইরাল হয়েছে সেই ভিডিও। রাজ্যের উপকূলবর্তী রত্নগিরির জেলার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রত্নগিরি জেলার চিপলুন এলাকার একটি রাস্তায় দেখা গিয়েছে ওই বিশাল চেহারার কুমিরটিকে। দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ুর জেরে গত কয়েক দিন ধরেই ভারী বৃষ্টি হচ্ছে মহারাষ্ট্রের বিস্তীর্ণ অংশে। ফুঁসছে নদীর জল। তার মধ্যেই জলে ভেজা, কোথাও কোথাও আধডোবা রাস্তায় দেখা গিয়েছে দেশের সবচেয়ে লম্বা প্রজাতির কুমিরটিকে। নোনা জলের কুমির কিংবা ঘড়িয়ালের চেয়েও বড় এই প্রজাতিটি।

 

[আরও পড়ুন: ন্যায় সংহিতায় বাড়ল পুলিশি হেফাজতের মেয়াদ? কী বলছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

উল্লেখ্য, সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শহরের রাস্তায় কুমিরের হেঁটে চলে ফেরার ভয়ানক ভিডিও। রাস্তায় কুমির দেখে দাঁড়িয়ে পড়ে একাধিক গাড়ি। চোখের সামনের দৃশ্য দেখে চক্ষু চড়কগাছ হয় চালকদের। স্থানীয়দের একাংশ মনে করছেন, নিকটবর্তী শিব নদী থেকে উঠে এসেছে বিরাটাকার কুমিরটি। ভারী বৃষ্টিতে নদীর জলস্তর বাড়ায় প্লাবিত হয়েছে তীরবর্তী এলাকা। তাতেই কুমিরটি ডাঙায় চলে এসেছিল বলে মনে করা হচ্ছে।

 

[আরও পড়ুন: হিন্দুদের অপমান করেছেন রাহুল! রেগে লাল ‘রাম’

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রত্নগিরি জেলার চিপলুন এলাকার একটি রাস্তায় দেখা গিয়েছে ওই কুমিরটিকে।
  • সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে শহরের রাস্তায় কুমিরের হেঁটেচলে ফেরার ভিডিও।
Advertisement