shono
Advertisement

প্রেমিকের সঙ্গে স্ত্রীকে হাতেনাতে ধরলেন স্বামী, গালিগালাজের ভাইরাল ভিডিওয় কান পাতা দায়!

শপিং মলের ভিতর এহেন কাণ্ডে হতবাক প্রত্যক্ষদর্শীরা।
Posted: 11:27 AM Jul 22, 2023Updated: 02:02 PM Jul 22, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী-স্ত্রীর জীবনে তৃতীয় মানুষের প্রবেশ ঘটলে দাম্পত্য যে কী মারাত্মক আকার নিতে পারে, তার উদাহরণ বহু রয়েছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সেই ঝামেলা এবার একেবারে প্রকাশ্যে চলে এল। স্ত্রীকে প্রেমিকের সঙ্গে হাতেনাতে ধরে ফেললেন স্বামী। আর তারপরই শুরু হয়ে যায় উত্তপ্ত বাক্য বিনিময়। যার ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি ‘সংবাদ প্রতিদিন’।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি সম্প্রতি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে, নিজের প্রেমিকার হাত ধরে একটি শপিং মলে ঘুরে বেড়াচ্ছেন এক মহিলা। তাঁদের পিছন পিছন গিয়ে লুকিয়ে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করেন ফেলেন ওই মহিলার স্বামী। এরপর একটি দোকানে গিয়ে তাঁরা দাঁড়ালেই সামনে আসেন ওই ব্যক্তি। স্বামীকে দেখে প্রথমে থতমত খেয়ে যান মহিলা। প্রথমে বলতে থাকেন, তাঁর সঙ্গে যিনি রয়েছেন, তিনি আসলে তাঁর বন্ধু। প্রেমিক নন। কিন্তু স্ত্রীর কথায় আরও বেশি মেজাজ হারান স্বামী।

[আরও পড়ুন: কীভাবে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছিল করমণ্ডল এক্সপ্রেস? অবশেষে প্রকাশ্যে রিপোর্ট]

তাঁর অভিযোগ, পরকীয়ায় জড়িয়েছেন তাঁর স্ত্রী। বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিকের সঙ্গে। উদ্দেশ্য লুকিয়ে নতুন সংসার পাতা। আর সেই কারণেই তাঁকে ধাওয়া করেছিলেন স্বামী। এভাবেই তর্ক-বিতর্কের জেরে ধীরে ধীরে পরিস্থিতি রীতিমতো উত্তপ্ত হয়ে ওঠে। অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে দুই পক্ষই। এমনকী স্বামী তাঁর স্ত্রীকে বিবাহবিচ্ছেদের হুমকিও দেন। বলেন, ডিভোর্সের জন্য যেন আদালতে পৌঁছে যান তিনি।

ওই ব্যক্তি আরও দাবি করেন, পরিবারের অমতেই এই মহিলাকে বিয়ে করেছিলেন তিনি। তা সত্ত্বেও অন্য যুবকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। ভিডিওটি ভাইরাল হতেই জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই সমালোচনা করে বলছেন, ঘরের সমস্যাকে এভাবে নেটদুনিয়ায় ছড়িয়ে সস্তার পাবলিসিটি কুড়োতে চাইছেন এঁরা।

[আরও পড়ুন: ভোট গণনার আগে স্ট্রংরুমে ঢুকে পড়ার অভিযোগ, গ্রেপ্তার নিশীথ ‘ঘনিষ্ঠ’ বিজেপি নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার