shono
Advertisement

সামনেই বিয়ে, ‘তেতো’ হাসিকে মিষ্টি করতে অস্ত্রোপচার, বেঘোরে প্রাণ গেল যুবকের

নিজের হাসি আরও সুন্দর করতে চেয়েই বিপত্তি।
Posted: 12:04 PM Feb 20, 2024Updated: 08:31 PM Feb 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরের সপ্তাহেই বিয়ে। নতুন জীবন শুরুর আগে মনে হয়েছিল, নিজের হাসিটা আরও সুন্দর করে তুললে কেমন হয়? সেখানেই বিপত্তি। হাসির অপারেশন করতে গিয়েই প্রাণ হারালেন যুবক। হায়দরাবাদের (Hyderabad) এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

জানা গিয়েছে, মৃত যুবকের নাম লক্ষ্মী নারায়ণ ভিনজাম। ২৮ বছর বয়সি নারায়ণ হায়দরাবাদের বাসিন্দা। তাঁর বাবা রামুলু ভিনজাম জানিয়েছেন, পরের সপ্তাহেই ছেলের বিয়ে ঠিক করা ছিল। কিন্তু বিয়ের আগে ছেলে যে স্মাইল অপারেশন করাচ্ছেন, সেই নিয়ে কিছুই জানতেন না তাঁরা। পরিবারের কাউকে না বলেই স্মাইল অপারেশন করাতে গিয়েছিলেন নারায়ণ। সেখানেই বিপত্তি।

[আরও পড়ুন: সরকারের MSP প্রস্তাব খারিজ, ২১শেই ‘দিল্লি চলো’ কৃষকদের]

গত ১৬ ফেব্রুয়ারি হায়দরাবাদের জুবিলি হিলসের একটি ডেন্টাল ক্লিনিকে স্মাইল ডিজাইনিং অপারেশন করাতে গিয়েছিলেন নারায়ণ। সেখানেই অপারেশন চলাকালীন অজ্ঞান হয়ে পড়েন। রামুলু জানিয়েছেন, ছেলে অজ্ঞান হতেই ডেন্টাল ক্লিনিকের কর্মীরা তাঁকে খবর দেন। সঙ্গে সঙ্গে ডেন্টাল ক্লিনিকে পৌঁছন তিনি। সেখান থেকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় নারায়ণকে। কিন্তু পথেই তাঁর মৃত্যু হয় বলে অনুমান। হাসপাতালে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা নারায়ণকে মৃত বলে ঘোষণা করেন।

ইতিমধ্যেই ওই ডেন্টাল ক্লিনিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। নারায়ণের মৃত্যুর তদন্তও শুরু হয়েছে। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, ক্লিনিকের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। ওই ক্লিনিকে এর আগে কোনও অপারেশন চলাকালীন এমন কোনও ঘটনা ঘটেছিল কিনা, সেই বিবরণও খতিয়ে দেখা হচ্ছে। তবে বিয়ের আগে নিজের হাসিটা সুন্দর করতে গিয়ে এই শাস্তি, মেনে নিতে পারছেন না মৃতের পরিবারের সদস্যরা।

[আরও পড়ুন: IITর স্বপ্ন নিয়ে কোটায়, ৯ দিন নিখোঁজ থাকার পর চম্বলের জঙ্গলে উদ্ধার পড়ুয়ার দেহ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার