shono
Advertisement

সাফল্যের নেপথ্য নায়ক! পুরাতন ‘ভৃত্য’কে দেড় হাজার কোটির উপহার মুকেশ আম্বানির

সংস্থার পুরনো কর্মীকে ২২ তলা বিলাসবহুল প্রাসাদ উপহার দিলেন আম্বানি।
Posted: 07:11 PM Apr 25, 2023Updated: 09:40 PM Apr 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বস্ত পুরাতন ভৃত্য মোদিকে দেড় হাজার কোটি টাকার সম্পত্তি দান করলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। এই মোদি হলেন রিলায়েন্স জিও এবং রিটেলের ডিরেক্টর মনোজ মোদি (Manoj Modi)। ভারতের ধনীতম শিল্পপতির ডানহাত বলা হয় তাঁকে। মুকেশের দীর্ঘদিনের সঙ্গী। তার চেয়ে বড় কথা, অনেকের ধারণা গত কয়েক দশকে রিলায়েন্স গ্রুপের আকাশছোঁয়া সাফল্যের নেপথ্যে রয়েছে মনোজের ধারালো মগজ। এবার হাত খুলে সেই কর্মীকে পুরস্কার দিলেন সংস্থার কর্তা।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের দাবি, কর্মী মনোজের কাজে খুশি হয়ে তাঁকে একটি ২২ তলা বিলাসবহুল প্রাসাদ উপহার দিয়েছেন মুকেশ। তাও আবার নেপিয়ান সি রোডের মতো মুম্বই শহরের অন্যতম দামি এলাকায়। মাস খানেক আগেই এই দানপর্ব সম্পন্ন হয়েছে বলে দাবি। জানা গিয়েছে, ওই বহুতল প্রাসাদটির নাম ‘বৃন্দাবন’। যার একটি তল ৮ হাজার স্কয়ার ফিটের। এক স্কোয়্যার ফুটের মূল্য ৪৫-৭০ হাজার টাকা অবধি। প্রাসাদের মোট পরিমাপ হল ১.৭ লক্ষ স্কোয়্যার ফিট।

[আরও পড়ুন: বিলকিস কাণ্ডের ছায়া! গ্যাংস্টার নেতাকে জেল থেকে মুক্তি দিতে আইন বদল নীতীশের, তোপ বিজেপির]

একাধিক সংবাদমাধ্যমের দাবি, ২২ তলা প্রাসাদের প্রথম আট তলা পার্কিংয়ের জন্য নির্ধারিত। শুধু বাড়ি দিয়েই ক্ষান্ত হননি মুকেশ, বহুমূল্যে ইতালিয়ান ফার্নিচারে সাজিয়ে দিয়েছেন গোটা প্রাসাদ। উল্লেখ্য, রিলায়েন্স জিও এবং রিটেলের ডিরেক্টর মনোজ মোদির আগে থেকেই দু’টি ফ্ল্যাট রয়েছে বাণিজ্যনগরীর মহালক্ষ্মী এলাকায়। যার মোট মূল্য ৪১৫ কোটি টাকা। সঙ্গে যোগ হল মালিকের দেওয়া দেড় হাজার কোটির সম্পত্তি।

[আরও পড়ুন: ‘সমলিঙ্গ বিবাহের স্বীকৃতি দেখে যেতে চাই’, ৪০০ সমকামী, রূপান্তরকামীর মা-বাবার চিঠি সুপ্রিম কোর্টে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার