shono
Advertisement

শহরের রাস্তায় দিনে-দুপুরে ঘুরে বেড়াচ্ছে পশুরাজ! ভিডিও দেখে শিউরে উঠল নেটিজেন

কোথা থেকে এল সিংহ?
Posted: 03:14 PM Aug 31, 2023Updated: 03:14 PM Aug 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যস্ত রাস্তায় মানুষ-গাড়ি-হাঁস-মুরগি-সিংহ! পাশাপাশি হাঁটছে। এমনটা হতে পারে? ভিডিও গেম না, এআই নয়। আসল পশুরাজ। কামড়, আঁচড় লাগবে না। ঝাঁপ দিয়ে গায়ে পড়লেই যথেষ্ট, দেহ রাখা ছাড়া উপায় থাকবে না। অবশ্যি গর্জনেই আত্মরাম খাঁচাছাড়া হয়। কিন্তু বাস্তবেই পাকিস্তানের (Pakistan) ব্যস্ত শহর করাচিতে (Karachi) এক রাস্তায় পাশাপাশি হাঁটল মানুষ এবং সিংহ। নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। কীভাবে এমনটা হল?

Advertisement

ভয়ংকর কাণ্ড ঘটে গত মঙ্গলবার। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, জনবহুল রাস্তায় দুলকি চালে ঘুরে বেড়াচ্ছে একটি বিশালদেহী সিংহ। পাশের গলিতে ব্যস্ত জনতাকেও দেখা গিয়েছে। শুরুতে খেয়াল করেননি কেউ। পরে দেখামাত্র নিরাপদ দূরত্বে সরে যান অনেকে। খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশের ডাকে ঘটনাস্থলে পৌঁছান বন দপ্তরের কর্মীরা। তাঁরা সিংহটিকে উদ্ধার করে নিয়ে যান। কিন্তু শহরের রাস্তায় কোথা থেকে এল সিংহ?

[আরও পড়ুন: ‘ভাবমূর্তি বাঁচাতে ব্যাঙের ছাতার মতো এইমস খুলছে’, কেন্দ্রকে তোপ বিরোধীদের]

পুলিশ জানিয়েছে, সিংহটিকে গাড়িতে করে করাচির ওই রাস্তা দিয়েই অন্যত্র নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় সেটি কোনওভাবে গাড়ির ভিতর থাকা খাঁচা থেকে বেরিয়ে পড়ে। ২ বছর বয়সি সিংহটিকে শহরের অন্যত্র নিয়ে যাওয়ার সময় গাফিলতির অভিযোগে আটক করা হয়েছে ট্রাক চালককে।

[আরও পড়ুন: বাইডেনের নিরাপত্তায় বাড়তি নজর, দিল্লির হোটেলে তৈরি হচ্ছে বিশেষ লিফট!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার