shono
Advertisement

জন্মদিনে পোষ্যকে চমক, ১৬ লক্ষেরও বেশি টাকা খরচ করে বাড়ি তৈরি করলেন যুবক

আর কী উপহার পেল পোষ্য সারমেয়?
Posted: 05:34 PM Jun 04, 2023Updated: 05:35 PM Jun 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিন সবসময়ই বিশেষ। প্রিয়জনের জন্মদিন হলে তো আর কথাই নেই। তাঁকে অবাক করে দেওয়ার জন্য কতই না পরিকল্পনা করা হয়। তবে আর পোষ্যই বা বাদ যায় কেন? সারমেয়প্রেমীদের কাছে সে-ও পরিবারেরই সদস্য। তার জন্মদিনে অবাক করা কাণ্ড করে বসলেন এক সারমেয়প্রেমী।

Advertisement

ব্রেন্ট রিভেরা নামে ওই সারমেয়প্রেমী ইউটিউবে একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওতে তিনি জানান, পোষ্য চার্লির জন্য একটি আস্ত বাড়ি তৈরি করেছেন। ওই বাড়িতে শোওয়ার ঘর, বসার ঘর এবং শৌচালয় রয়েছে। এছাড়া বাড়ির বসার ঘরে টিভির বন্দোবস্ত করা হয়েছে। ওই টিভিতে নানা জীবজন্তুর ভিডিও দেখতে পারবে চার্লির। বাড়ি তৈরি করতে ভারতীয় মূল্যে খরচ পড়েছে প্রায় ১৬ লক্ষেরও বেশি।

[আরও পড়ুন: বিজেপিতে ফিরেও কোণঠাসা! মহিলা মোর্চার রাজ্য কর্মসমিতির সদস্য সোনালী গুহ]

চার্লিকে একাই বাড়িতে রেখে অফিস যেতে হয় ব্রেন্ট রিভেরাকে। তাই সেই সময় একাই থাকে চার্লি। কিন্তু একা থাকতে কী আর তার ভাল লাগে? তাই চার্লির একাকীত্ব কাটাতে একজন ‘প্রফেশনাল পেটার’ও নিয়োগ করেছেন তিনি। এখানেই শেষ নয়। চার্লির নিঃসঙ্গতা কাটাতে একটি ছোট কুকুরছানাও বাড়িতে এনেছেন ব্রেন্ট রিভেরা। যাকে দেখে বেজায় খুশি সারমেয়টি।

ইউটিউবে এই ভিডিওটি দেখে অবাক প্রায় সকলেই। তাই তো হু হু করে বাড়ছে লাইক এবং শেয়ারের সংখ্যা। পোষ্যের জন্য ১৬ লক্ষেরও বেশি টাকা দামের বাড়ি উপহার দেওয়াকে ‘বাড়াবাড়ি’ বলেই দাবি করছেন কেউ কেউ। আবার সারমেয়প্রেমীরা বেশ পছন্দই করেছেন বিষয়টি। খুশি হয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: ‘কোথায় আছিস বাবু…?’, রক্তাক্ত অবস্থায় ওড়িশা ট্রেন দুর্ঘটনায় নিখোঁজ ছেলেকে খুঁজছেন মা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার