shono
Advertisement

‘পিকে’নাকি? নগ্ন হয়ে শহরের রাস্তায় ঘুরলেন ব্যক্তি, প্রশ্ন করতেই দাবি, ‘আমি ভিনগ্রহী’!

নাম, ঠিকানা, জন্মসাল জানাতে অস্বীকার করেন ব্যক্তি।
Posted: 05:45 PM Mar 14, 2023Updated: 07:32 PM Mar 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার বাস্তবের মাটিতে নেমে এল আমির খান অভিনীত জনপ্রিয় চরিত্র পিকে! যদিও কাছেপিঠে কোনও ইউএফও-র দেখা মেলেনি! আমেরিকার (America) ফ্লোরিডা (Florida) শহরের রাস্তায় দেখা গেল তাঁকে। নগ্ন হয়ে পথে বেরোনোয় চমকে যায় লোকে। এই বিষয়ে তাঁকে প্রশ্ন করা হলে আজব জবাব মেলে। ওই ব্যক্তি জানান, তিনি ভিনগ্রহ থেকে এসেছেন। যদিও পরে পুলিশ গ্রেপ্তার করেছে ওই ব্যক্তিকে।

Advertisement

এই ঘটনা গত ৮ মার্চের। সম্পূর্ণ নগ্ন অবস্থায় ফ্লোরিডার (Florida) রাস্তায় হাঁটছিলেন বছর ৪৪-এর ওই ব্যক্তি। পাম বিচের ওয়ার্থ অ্যাভিনিউর একটি দোকানের সামনে দিয়ে হেঁটে যেতে দেখা যায় তাঁকে। ওই দোকানের কর্মচারীই পুলিশে খবর দেন। পুলিশ দ্রত ঘটনাস্থলে উপস্থিত হয়। গ্রেপ্তার করা হয় নগ্ন পুরুষটিকে। এরপরেই ধোঁয়াশা তৈরি হয় ওই ব্যক্তির পরিচয় নিয়ে।

[আরও পড়ুন: ‘আইনজীবী না হলে অভিনয় করতাম’, অস্কারজয়ীদের শুভেচ্ছা জানিয়ে বললেন ধনকড়]

পুলিশি জেরায় ধৃত জানান, পোশাক সম্পর্ক কোনও ধারণা নেই তাঁর। নাম, ঠিকানা, জন্মসাল জানাতেও অস্বীকার করেন। এমনকী দাবি করেন, তিনি আদতে ভিনগ্রহী। নাগরিক পরিচয় সংক্রান্ত আইডিও ছিল না তাঁর কাছে। যদিও পরে জানা যায় ওই ব্যক্তির নাম জেশন স্মিথ। পশ্চিম পাম বিচ অঞ্চলেই তাঁর বাড়ি। কিন্তু এমন কাণ্ড কেন ঘটালেন স্মিথ, তা কি কেবলই বিখ্যাত হওয়ার সস্তা লোভ? এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: ফের তেলেঙ্গানায় একরত্তিকে ছিঁড়ে খেল পথকুকুররা! হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার