shono
Advertisement

ছাঁটাই করেছেন মালিক, রাগে ১৪টি গাড়িতে অ্যাসিড ঢেলে নষ্ট করল যুবক

আপাতত জেলে রয়েছে অভিযুক্ত।
Posted: 01:23 PM Mar 17, 2023Updated: 04:13 PM Mar 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চাকরি থেকে বরখাস্ত করা হয়েছিল। সেই রাগেই একসঙ্গে ১৪টি গাড়িতে অ্যাসিড ঢেলে দিল ওই ব্যক্তি। আবাসনের সিসিটিভিতে ধরা পড়ল গোটা ঘটনা। নয়ডার (Noida) এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে অভিযুক্তের দাবি, অন্য কারোওর নির্দেশেই এই কাজ করেছে সে।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? জানা গিয়েছে অভিযুক্তের নাম রামরাজ। ২০১৬ সাল থেকে নয়ডার একটি আবাসনে গাড়ি ধোয়ার কাজ করত সে। কিন্তু বেশ কিছুদিন ধরেই কাজে গাফিলতি করার অভিযোগ ছিল ওই আবাসনের বাসিন্দাদের। মঙ্গলবার তাকে কাজ থেকে বরখাস্ত করেন আবাসনের বাসিন্দাদের একাংশ। তার পরেই রাগে ফুঁসতে থাকে ২৫ বছর বয়সি রামরাজ।

[আরও পড়ুন: চাকরি বাতিল সংক্রান্ত SSC’র ধারা ‘অবৈধ’ ঘোষণার দাবিতে মামলা, চেয়ারম্যানকে সশরীরে তলব]

প্রতিশোধ নিতে বুধবার ওই আবাসনে ঢোকে সে। গাড়ি ধোয়ার কাজের নাম করেই সোজা গ্যারাজে ঢুকে পড়ে সে। যারা কাজ থেকে বরখাস্ত করেছিল, তাদের প্রত্যেকের গাড়িতে অ্যাসিড ঢেলে দেয় রামরাজ। ফলে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয় গাড়িগুলি। কাজ সেরে চুপচাপ আবাসন ছেড়ে বেরিয়ে যায় সে।

অনেক পড়ে গাড়ির মালিকরা বুঝতে পারেন, তাঁদের গাড়িগুলি অ্যাসিড ঢেলে নষ্ট করা হয়েছে। সিসিটিভি ফুটেজ থেকে বোঝা যায়, রামরাজই এই কাণ্ড ঘটিয়েছে। সঙ্গে সঙ্গে নয়ডা পুলিশে অভিযোগ দায়ের করা হয়। তবে জেরার মুখে নিজের দোষ স্বীকার করেছে সে। তবে রামরাজের দাবি, নিজে থেকে এই কাজ করতে চায়নি সে। আপাতত তাকে জেল হেফাজতে রাখা হয়েছে।

[আরও পড়ুন: বাম জমানায় চিরকুটে চাকরি পেয়েছেন কারা? তালিকা তৈরির নির্দেশ ব্রাত্যর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার