shono
Advertisement

ঠোঁটের ভিতরে ট্যাটুতে প্রেমিকার নাম! ‘পাগল প্রেমিকে’র কাণ্ডে হতবাক নেটপাড়া

প্রকৃত ভালবাসায় এমন ট্যাটুর প্রয়োজন নেই, মন্তব্য নেটিজেনদের একাংশের।
Posted: 07:51 PM Feb 28, 2024Updated: 07:57 PM Feb 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমকালের জনপ্রিয় ফ্যাশন ট্যাটু (Tattoo)। মেসি-রোনাল্ডো-বিরাট কোহলিদের মতো তারকারা বটেই, সাধারণ যুবক-যুবতীরাও ট্যাটু করান। তবে তা হাতে-পায়ে-পিঠে-পেটেই দেখা যায় বেশি। সাধারণত শরীরের তুলনামূলক শক্ত পেশিতে ট্যাটু করানোই নিয়ম, যেহেতু নরম পেশিতে যন্ত্রণাদায়ক তথা বিপজ্জনক হতে পারে এই কাজ। প্রেম পড়লে অবশ্য কোনও বাঁধাই আর বাঁধা থাকে না। প্রমাণ করে দিলেন প্রেমিক। এক যুবক প্রেমিকার নাম লিখলেন এক্কেবারে ঠোঁটে। তাও আবার মুখের ভিতরের অংশে। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। কাণ্ড দেখে হতবাক নেটিজেনরা।

Advertisement

গত বছর ডিসেম্বর মাসে ঠোঁটে ট্যাটুর এই ভিডিওটি সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন ট্যাটু শিল্পী অভিষেক সপকাল। ওই ভিডিওতে দেখা গিয়েছে, ট্যাটু শিল্পী এক যুবকের নিচের ঠোঁট উল্টে সেখানে ‘অম্রুতা লিখে দিচ্ছেন। মাস দুয়েক আগের ভিডিও হলেও সাম্প্রতিককালে সেটির জনপ্রিয়তা হুড়মুড় করে বেড়েই চলেছে। আজব ট্যাটু দেখে মাথায় হাত পড়েছে নেটিজেনদের। অনেকেই ভেবে পাচ্ছেন না, ঠোঁটের ভিতরে ট্যাটু করার কথা ভাবলেন কী করে ওই যুবক!

 

[আরও পড়ুন: বাদ আলিয়া! বনশালির জন্মদিনে একগাড়িতে ভিকি-রণবীর, ভিডিও দেখে ‘মুচমুচে গসিপ’ নেটপাড়ায়]

অনেকেই ভিডিও দেখে যুবককে ‘পাগল’ বলে মন্তব্য করেছেন। কেউ কেউ অবশ্য অভিনব কাণ্ডে সাবাশিও দিয়েছেন। কারও কারও বক্তব্য, প্রেমে পড়লে লোকে কী না করে! যদিও এমনটা ভালোবাসার প্রকাশ হতে পারে না। ফলে নেটিজেনদের একাংশ পরামর্শ হল, ”প্রকৃত ভালবাসায় এমন ট্যাটু করে প্রমাণের প্রয়োজন পড়ে না।”

 

[আরও পড়ুন: ‘কাঞ্চন আমাকে ভালো সামলাবে’, ৫৩-র তারকা বিধায়ককে বিয়ে করেই ট্রোলের জবাব শ্রীময়ীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার