shono
Advertisement

শুধু তোমার জন্য! প্রেম পেতে নিজের রূপ বদলাতে লক্ষ লক্ষ টাকা খরচ করে তাক যুবকের

দেখে নিন ভিডিও।
Posted: 06:28 PM Jun 24, 2023Updated: 06:28 PM Jun 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বেণীমাধব বেণীমাধব তুমি কি আর আমার কথা ভাবো!’ এযুগের ‘বেণীমাধব’কে প্রেমিকারা মনে না রাখলেও সেই প্রেমের জন্যই নিজেকে আমূল বদলে ফেলেছেন এক যুবক (Viral Man)। শুধুমাত্র স্বপ্নের প্রেমিকাদের ভালবাসার ছোঁয়া (Love) পেতে খরচ করেছেন প্রায় ৮১ হাজার মার্কিন ডলার। প্রেমের জন্য ‘বামন’ তকমা কাটিয়ে জর্জিয়ার এই নৌসেনা কর্মী হয়েছেন টল-ডার্ক-হ্যান্ডসাম!

Advertisement

২৭ বছর বয়সি ডিনজেল সিজার (Dynzell Siger) ছোট থেকেই কম উচ্চতার। দেখতে ‘খারাপ’ বলে বহু মেয়ের কাছ থেকে প্রত্যাখ্যাত হতে হয়েছে বারবার। অবশেষে প্রেম না পেয়ে নিজেকে পরিবর্তনের সিদ্ধান্ত নেন ডিনজেল।

[আরও পড়ুন: হায়নার আক্রমণের মুখ থেকে শাবককে বাঁচাল জিরাফ মা! ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া]

অপারেশন করিয়ে ৫.৫ ফুটের উচ্চতা থেকে হয়ে ওঠেন প্রায় ৬ ফুটের! যে অপারেশনে তিনি খরচ করেছেন ৮১ হাজার ডলারের বেশি। ডিনজেলের কথায়, “সারা জীবন ধরে আমার উচ্চতা নিয়ে খোঁটা শুনেছি। নিজেকে বদল করতে চেয়েছিলাম। এই সার্জারি আমার জীবন বদলে দিয়েছে।” এর সঙ্গেই সিজার বলছেন, “আমাকে মেয়েরা কম পছন্দ করত। এখন উচ্চতা বাড়ার পরে আমার ভালবাসার পরিধি বাড়বে। প্রত্যাখ্যান কমবে।”

[আরও পড়ুন: কোমর জলেও রান্নার গ্যাসের যোগান ‘সাহসী সৈনিকে’র! প্রশংসা কেন্দ্রীয় মন্ত্রীর]

যদিও রূপবদলের জন্য নিজেকে নিয়ে কাটাছেঁড়ার একাধিক উদাহরণ রয়েছে এই বিশ্বে। বোঁচা নাক থেকে গায়ের রং, সবক্ষেত্রেই বারবার চিকিৎসাবিজ্ঞানের শরণাপন্ন হয়েছেন তারকারাও। কিন্তু প্রেমের জন্য অপারেশন! এমন আজব উদাহরণেই মজেছে নেটদুনিয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার