shono
Advertisement

বিরিয়ানিতে মাটন কই? পাকিস্তানের বিয়েবাড়িতে ধুন্ধুমার, ভাইরাল ভিডিও

নারী-পুরুষ নির্বিশেষে হাতাহাতি নিমন্ত্রিতদের মধ্যে।
Posted: 12:35 PM Sep 01, 2023Updated: 12:35 PM Sep 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরম গরম বিরিয়ানি পাতে পড়েছে। কিন্তু তার মধ্যে তো মাটনের টুকরোই নেই। তা রেগে গিয়েই এক ব্যক্তির মাথায় চাঁটি মেরেছিলেন। সেখান থেকেই ধুন্ধুমার বেঁধে গেল। বিয়েবাড়ির ভোজের আসর নাকি যুদ্ধক্ষেত্র বোঝাই ভার। পুরুষ-মহিলা নির্বিশেষে হাতাহতিতে জড়িয়ে পড়লেন নিমন্ত্রিতদের সকলেই। গোটা ঘটনার ভিডিও নেটদুনিয়ায় ছড়িয়ে পড়তেই সুপারহিট। তিন লক্ষেরও বেশি মানুষ দেখে ফেলেছেন পাকিস্তানের (Pakistan) বিয়েবাড়ির এই ভিডিও।

Advertisement

পাকিস্তানের কোথায়, কবে এই ভিডিও তোলা হয়েছে তা জানা যায়নি। তবে গত ২৪ আগস্ট এক্স প্ল্যাটফর্মে ভিডিওটি পোস্ট করা হয়। প্রায় ছ’মিনিট লম্বা ভিডিওটি মূলত বিয়েবাড়ির সিসিটিভি ফুটেজ। সেখানে দেখা যাচ্ছে, টেবিলে বসে সকলে দিব্যি বিয়েবাড়ির ভোজ খাচ্ছেন। সাদা রঙের পর্দা দিয়ে পুরুষ ও মহিলাদের জন্য আলাদা বসার ব্যবস্থা করা হয়েছে। গরম গরম খাবার পরিবেশন করা হচ্ছে অতিথিদের।

[আরও পড়ুন: ম্যাপ বিতর্কে সমর্থন বাড়ছে ভারতের, চিনা আগ্রাসনের বিরোধিতায় চার দেশ]

আচমকাই উঠে দাঁড়িয়ে এক ব্যক্তি অন্য এক নিমন্ত্রিতের মাথায় চাঁটি মেরে বসলেন। সেখান থেকেই পালটা হাত চালালেন নিমন্ত্রিতও। হুলুস্থুল বেঁধে গেল গোটা বিয়েবাড়িতে। চেয়ার নিয়েও একে অপরকে মারতে তেড়ে গেলেন নিমন্ত্রিতরা। মহিলারা থামাতে চেষ্টা করলেও লাভ হয়নি। প্রবল মারামারি চলতে থাকে বিয়েবাড়ির মধ্যে। ভাইরাল হয়ে যায় বিয়েবাড়ির সিসিটিভি ফুটেজ।

এই ভিডিও পোস্ট করা হয় এক্স প্ল্যাটফর্মে। সেখানেই দাবি, আসলে বিরিয়ানিতে মাটন না পেয়েই এমন যুদ্ধংদেহি হয় উঠেছিলেন নিমন্ত্রিতরা। ভিডিও দেখে নেটিজেনদের একজনের দাবি, “মাংস না পেলে আমিও এরকমই করতাম।” আরেকজনের মতে, হয়তো রান্না খারাপ হয়েছিল বলেই সবাই রেগে গিয়েছে।” তবে ঠিক কী কারণে এই হাতাহাতি, তা অবশ্য এখনও অজানা। যদিও নেটদুনিয়ায় হু হু করে ভাইরাল হয়েছে পাক বিয়েবাড়ির ভিডিও। 

[আরও পড়ুন: ইতিহাসে প্রথমবার পাকিস্তানে ৩০০ পেরল পেট্রল-ডিজেলের দাম, ভোগান্তি আমজনতার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার