shono
Advertisement

দোকানে গিয়ে টপাটপ ফুচকা খাচ্ছে হনুমান! ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়

কীভাবে ঘটল এমন কাণ্ড?
Posted: 04:11 PM Jun 23, 2023Updated: 04:11 PM Jun 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুচকা, গোলগাপ্পা (Golgappa), পানিপুরি, বাতাসা- হরেক নামেই দেশজুড়ে জনপ্রিয় এই খাবার। মুচমুচে ফুচকার মধ্যে আলুমাখা আর টক জল- সবমিলিয়ে একেবারে স্বর্গীয় অনুভূতি হয় খাদ্যরসিকদের মনে। মন খারাপ হোক বা খুব আনন্দ, দুই সময়েরই প্রিয় ফুচকা যোগ্য সঙ্গত দিতে পারে। ফুচকা খেতে ভালবাসেন না, এমন মানুষ খুঁজে পাওয়া বিরল। তবে এবার জানা গেল শুধু মানুষ নয়, ফুচকা খেতে বেজায় ভালবাসে হনুমানও (Hanuman)! রীতিমতো দোকানে গিয়ে ফুচকা খায় তারা।

Advertisement

দিন কয়েক আগে ভাইরাল হয়েছে গুজরাটের (Gujarat) একটি ভিডিও। মোদির রাজ্যের টানকারা জেলার ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেটিজেনদের একাংশের মধ্যে। আবার অন্যদের মতে, হনুমান তো কি হয়েছে? সে তো ফুচকা খেতেই পারে। তবে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া ভিডিও দেখে সকলের মুখেই হাসি ফুটেছে। 

[আরও পড়ুন: Panchayat Election 2023: পঞ্চায়েতে দ্বিগুণ হল বিজেপির সংখ্যালঘু প্রার্থী! গুরুত্ব দিচ্ছে না তৃণমূল]

কীভাবে ফুচকা খাচ্ছিল বীর হনুমান? ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ফুচকার দোকানের সামনে দাঁড়িয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। আচমকাই লাফ দিয়ে সেখানে হাজির হয় এক হনুমান। একেবারে ফুচকা বিক্রেতার ঠেলাগাড়িতে চড়ে বসে। তাকে দেখেই একটি প্লেটে করে ফুচকা এগিয়ে দেন বিক্রেতা। গপ করে ফুচকাটি খেয়ে ফেলে হনুমান।

সকলকে অবাক করে একের পর এক ফুচকা খেতে থাকে সে। ফুচকা খেতে যে তার দিব্যি লাগছে, হাবেভাবে সেটাও প্রকাশ করে হনুমান। এহেন কীর্তি দেখতে ভিড় জমে যায় ফুচকার দোকানের আশেপাশে। তাতে অবশ্য বিশেষ ভ্রূক্ষেপ করেনি বীর হনুমান। খুশি মনে একের পর এক ফুচকা সাঁটাতে থাকে। তবে মোট ক’টা ফুচকা খেয়েছে হনুমান, তার হিসেব মেলেনি।

[আরও পড়ুন: চিকিৎসক প্রজ্ঞাদীপা হালদারের মৃত্যুতে এখনও জারি ধোঁয়াশা, পুলিশের জালে লিভ ইন পার্টনার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার