Advertisement

বয়স সংখ্যা মাত্র! অ্যাডভেঞ্চার স্পোর্টসে অংশ নিয়ে তাক লাগালেন ছিয়াত্তরের ‘তরুণী’

09:03 PM Dec 27, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বয়স শুধু শরীরের হয়, মন যদি তরতাজা থাকে তাহলে ছিয়াত্তরে এসেও ছাব্বিশের অনুভূতি পাওয়া যায়! হ্যাঁ, সম্প্রতি ঠিক এমনটাই করলেন কেরলের এক বৃদ্ধা। নাম পারুয়াম্মা। কেরলের এক বিনোদন পার্কে এসে বহুদিনের স্বপ্নপূরণ করে ফেললেন তিনি। আর পারুয়াম্মার এই কীর্তিই এখন সোশ্যাল মিডিয়ায় (Social Media) হইচই ফেলে দিয়েছে।

Advertisement

তা ঠিক কী করলেন কেরলের এই বৃদ্ধা?
ভাইরাল (Kerala old women’s Viral Video) হওয়া ভিডিওতে দেখা গিয়েছে, শাড়ি পড়ে বিনোদন পার্কেব অ্যাডভেঞ্চারে মত্ত ৭৬ বছর বয়সি এই বৃদ্ধা। রীতিমতো ঝুলে ঝুলে পার হলেন কঠিন এক রাস্তা। যাকে বলে জিপলাইনিং। যেখানে উঁচু থেকে ঢালু পথে নামতে হয় মোটা দড়ির মধ্যে ঝুলে ঝুলে। ভিডিওতে দেখা গিয়েছে এটি করার সময়, বৃদ্ধার চোখে মুখে ভয় তো দূর, সারাক্ষণ হাসি লেগেই ছিল। এমনকী, এই ঝুলন্ত সফর শেষ করার পর বৃদ্ধার উচ্ছ্বাস ছিল দেখার মতো।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[ আরও পড়ুন: সান্টা নয়, বড়দিনে পার্কস্ট্রিটে জামাই সেজে নজর কাড়লেন তিন যুবক, কারণ কী?]

ইতিমধ্য়েই কেরলের এই বৃদ্ধার ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুক (Facebook), ইনস্টাগ্রামে (Instagram)। জানা গিয়েছে, ভিডিওটা আপলোড হওয়ার দশ মিনিটের মধ্যেই প্রায় ৪ লক্ষ লোক দেখে ফেলেছে এই ভিডিও। শেয়ারের সংখ্য়াও লক্ষাধিক।

Advertising
Advertising

এই ভিডিও দেখে নেটিজেনরা বলছেন, কেরলের এই বৃদ্ধা অনুপ্রাণিত করবে অনেককেই। কীভাবে ভাল থাকা যায়, কীভাবে বয়সকে ভুলে প্রতি মুহূর্তকে সুন্দর বানানো যায় তাই যেন শিখিয়ে দিলেন কেরলের পারুয়াম্মা।

[ আরও পড়ুন: বড়দিনের শুভেচ্ছা জানাতে ৪ প্রাক্তন প্রেমিকাকে নিয়ে হোয়াটসঅ্যাপ গ্রুপ খুললেন যুবক, তারপর… ]

 

Advertisement
Next