shono
Advertisement

গোরস্থানে সাবধান! ঘুরে বেড়াচ্ছে বিশাল পাইথন, ভিডিও দেখলে শিউরে উঠবেন

এমন পরিস্থিতিতে অতি বড় সাহসীরও বুক কেঁপে উঠতে পারে।
Posted: 06:41 PM Oct 14, 2022Updated: 06:41 PM Oct 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাতের অন্ধকারে গোরস্থানে যাওয়া মুখের কথা নয়। তবে কোনও প্রয়োজনে যেতে হতেই পারে। আর সেই সময় যদি আচমকা একটি বিশাল পাইথনকে ঘুরে বেড়াতে দেখেন তাহলে? এমন পরিস্থিতিতে অতি বড় সাহসীরও বুক কেঁপে উঠতে পারে। যেমনটি হতে পারে টুইটারে আপলোড হওয়া একটি ভিডিও দেখে। 

Advertisement

হায়দরাবাদের ফলকনুমা এলাকার কাদরি চমন কবরস্থানে তোলা হয়েছে ভিডিওটি।  প্রথমে ভিডিওটিতে কবরস্থানে থাকা কবর দেখা যাবে। কিন্তু ক্যামেরা একটু ক্লোজ হতেই যা দেখা যায়, তাতে অনেকেই শিউরে উঠতে পারেন। কবরস্থানের পাশ দিয়ে ঘুরে বেড়াচ্ছে আস্ত একটি পাইথন। যেন কবরস্থানটি তারই দখলে। আর সেখানেই তার বিচরণ। 

[আরও পড়ুন: কালো জাদুর অন্ধকার ইতিহাস বহু পুরনো, কেন আজও টিকে শয়তানের উপাসনা?]

কবরস্থান কিংবা শ্মশানের পাশ দিয়ে যাতায়াত করলেই গা ছমছম করে ওঠে। আতঙ্কে গলা শুকিয়ে কাঠ হয়ে যায় অনেকের। এই ভিডিওর ক্ষেত্রেও তেমনটাই ঘটতে পারে। অবশ্য সরীসৃপ নিজে নিশ্চিন্তে বিচরণ করছিল। আলো টের পেতেই একট কোনে ঢুকে পড়ে। 

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি দেখে অনেকেই শিউরে উঠেছেন। তবে কেউ কেউ আবার গোরস্থানে পাইথনের উপস্থিতি নিয়ে ভিন্নমতও পোষণ করেছেন। তাঁদের বিশ্বাস, গোরস্থান পাহারা দিতেই এই সরীসৃপের আগমন। তবে এমন দৃশ্য সামনে থেকে দেখলে অনেকেই ভয় পেয়ে যেতে পারেন বলেই মত নেটিজেনদের। শোনা গিয়েছে, গোরস্থানে এভাবে পাইথন ঘুরে বেড়ানোর ভিডিও ভাইরাল হওয়ায় অস্বস্তিতে স্থানীয় প্রশাসন। কারণ, এলাকার কয়েকজন শিশু সেখানে তেঁতুল কুড়োতে যায়। তাদের পরিবারকে সতর্ক করা হচ্ছে বলে খবর। 

[আরও পড়ুন: মন্দির না সরালে নেওয়া হবে আইনি ব্যবস্থা, খোদ বজরংবলীকেই নোটিস রেলের! ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার