shono
Advertisement

মন্দিরে ঢুকে ভক্তিভরে প্রণাম, তার পরেই লুট গয়না-টাকা! ভাইরাল ‘ধার্মিক’ চোরের ভিডিও

শুধু মন্দিরেই চুরি করে এই 'ধার্মিক' চোর।
Posted: 02:39 PM Mar 18, 2024Updated: 02:39 PM Mar 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্দিরে ঢুকে ভক্তিভরে প্রণাম। তার পরেই দানের বাক্স থেকে সমস্ত অর্থ পকেটে পুরে ফেলা। শুধু টাকা নয়, মন্দিরের অন্য দামি জিনিসও ঝটপট সরিতে নিলেন। ‘অপারেশন’ সেরে আবারও ঘণ্টা বাজিয়ে মন্দির থেকে চম্পট। রাজস্থানের এক ব্যক্তির আজব কাণ্ডের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? জানা গিয়েছে, ভাইরাল ভিডিওটি রাজস্থানের (Rajasthan) আলওয়ারের এক মন্দিরের। সেখানে দেখা যাচ্ছে, মন্দিরের তালা ভেঙে ঢুকেছেন এক ব্যক্তি। বিগ্রহের সামনে দাঁড়িয়ে হাতজোড় করে প্রার্থনাও করেন। কিন্তু তার পরেই চমক। সটান দানের বাক্সের কাছে গিয়ে সমস্ত অর্থ নিজের পকেটে পুরে ফেলেন। সেখানেই শেষ নয়। বিগ্রহের রুপোর গয়না, ছাতাও হাতিয়ে নেন। সব কাজ সেরে আবারও ফিরে আসেন বিগ্রহের সামনে। প্রার্থনা করে, মন্দিরের ঘণ্টা বাজিয়ে সেখান থেকে পালিয়ে যান ওই ব্যক্তি। গোটা ঘটনা ধরা পড়ে মন্দিরের সিসিটিভিতে।

[আরও পড়ুন: নমাজের সময় কেন বাজছে হনুমান চল্লিশা? কর্নাটকে ব্যবসায়ীকে বেধড়ক মার

শনিবার সকালে এই চুরির ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। ভিডিও ভাইরাল হতেই ‘ধার্মিক’ চোরের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ। তার পরেই ধরা পড়ে চোর। জানা গিয়েছে, অভিযুক্তের নাম গোপেশ শর্মা। জেরা করতেই নিজের সমস্ত কীর্তি স্বীকার করেন ৩৭ বছরের ওই ব্যক্তি। কিন্তু তাঁর দাবি শুনে পুলিশের চক্ষু চড়কগাছ।

জেরায় গোপেশ জানিয়েছেন, তিনি মোটেই সর্বত্র চুরি করে বেড়ান না। কেবল মন্দিরে ঢুকে টাকা আর অন্যান্য সম্পদ হাতানোই তাঁর কাজ। খুব ছক কষে মন্দিরে চুরির ফন্দি আঁটেন তিনি। প্রথমে এমন একটা মন্দির খুঁজে বের করেন, যেখানে অনায়াসে চুরি করা যাবে। তার পর ওঁত পেতে থাকেন, কখন মন্দিরের দরজা বন্ধ করে বেরিয়ে যাবেন পুরোহিত। সমস্ত দেখেশুনে তবেই মন্দিরে ঢোকেন। এই প্রথম নয়, আগেও বেশ কয়েকটি মন্দিরে এভাবেই অপারেশন চালিয়েছেন তিনি। আপাতত সেই চুরির ঘটনার ইতিহাস খুঁজছে পুলিশ।

[আরও পড়ুন: ভোটপ্রচারে বায়ুসেনার চপার ব্যবহার মোদির! আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে কমিশনে তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার