shono
Advertisement
Bandel station

রেল লাইনে শুয়ে থাকা আরপিএফের উপর দিয়ে চলে গেল ট্রেন! তার পর...

ভাইরাল ব্যান্ডেলের ভিডিও।
Published By: Paramita PaulPosted: 05:00 PM Jul 20, 2024Updated: 06:30 PM Jul 20, 2024

সুব্রত বিশ্বাস: আরপিএফের কাজকর্ম নিয়ে এবার বড় পদক্ষেপ নিতে চলেছে রেল। সম্প্রতি ব্যান্ডেলে ট্রেনে চেক করতে গিয়ে তার তলায় ঢুকে যায় কনস্টেবল মিথিলেশ কুমার। এর পরই ট্রেনটি চলতে শুরু করে। ট্রেনের তলায় শুয়ে পড়েন সেই কনস্টেবল। ভাগ্যের জোরে প্রাণে বাঁচলেও সেই দৃশ্যকে ভিডিও বন্দি করেন তাঁরই সহকর্মী আর এক কনস্টেবল। বিপজ্জনক এই চেকিংয়ের ভিডিও এরপর আরপিএফ গ্রুপে ছড়িয়ে দেয়। সেই ছবি ভাইরাল হতেই রেল বোর্ড পদক্ষেপ করতে নির্দেশ দেয়।

Advertisement

শুক্রবার হাওড়া ডিভিশনের আরপিএফ কর্তারা এনিয়ে তদন্ত শুরু করেছে। পূর্ব রেলের আরপিএফের আইজি পরমশিব জানান, বিপজ্জনকভাবে কেন ট্রেনের তলায় ঢুকেছিল, তা নিয়ে তদন্ত শুরু হয়েছে। কে নির্দেশ দিয়েছিল, তাও দেখা হবে। মেকানিক্যাল, অপারেশন, ইঞ্জিনিয়ারিং সিস্টেম চেক করার ডিউটি আরপিএফের নয়, তবে কেন ঢুকেছিল সেটাই দেখার বিষয়। পাশাপাশি সহকর্মীর ভিডিও তোলা, তা ভাইরাল করা এমনকি কনস্টেবলের স্ত্রীকে সেই ভিডিও পাঠানো সবটাই বেআইনি কাজ। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেবে বিভাগ। জড়িত প্রত্যেককে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: টাকার বিনিময়ে মুক্তি! ভয়াবহ অভিজ্ঞতার কথা শোনালেন বাংলাদেশ ফেরত পড়ুয়া]

এদিকে বোর্ড সহ দেশের প্রত্যেকটি জোনে এই ভিডিও এখন ভাইরাল। ব্যান্ডেলে ঘটে যাওয়া এই কাজকর্মের সমালোচনাও শুরু হয়েছে। আইজি পরমশিব আরো জানান, বুধবার সকালে ব্যান্ডেল পাঁচ কোচের রেকটি এসেছিল। বেলা বারোটা নাগাদ এই ঘটনা ঘটে।

[আরও পড়ুন: একুশের সমাবেশে বড় চমক, মমতার সঙ্গে মঞ্চে থাকছেন অখিলেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আরপিএফের কাজকর্ম নিয়ে এবার বড় পদক্ষেপ নিতে চলেছে রেল।
  • সম্প্রতি ব্যান্ডেলে ট্রেনে চেক করতে গিয়ে তার তলায় ঢুকে যায় কনস্টেবল মিথিলেশ কুমার।
  • এর পরই ট্রেনটি চলতে শুরু করে। ট্রেনের তলায় শুয়ে পড়েন সেই কনস্টেবল।
Advertisement