shono
Advertisement

‘ককপিটে যেতে দিতে হবে’, জেদ করে ভরা বিমানে পোশাক খুলে ফেললেন মহিলা! ভিডিও ভাইরাল

মহিলা বলতে থাকেন, 'আমাকে মেরে ফেললেও সিগারেট খাব।'
Posted: 07:44 PM Feb 16, 2023Updated: 07:44 PM Feb 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝ আকাশে নাটক। মাটি থেকে ৩৩ হাজার ফুট উপরে রুশ বিমানের মধ্যে ঊর্ধ্বাঙ্গ অনাবৃত করে দিলেন এক মহিলা। জেদ ধরলেন ককপিটে যাওয়ার। বারবার পোশাক পরতে বললেও পরলেন তো নাই, সেই সঙ্গে জানালেন, তিনি সিগারেটও খাবেন। স্বাভাবিক ভাবেই এমন ঘটনাকে কেন্দ্র করে হুলস্থুল বেঁধে গেল বিমানের ভিতরে। ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি।

Advertisement

স্টাভ্রোপল থেকে মস্কো যাচ্ছিল বিমানটি। অ্যাঞ্জেলিকা মস্কভিতিনা নামের ওই মহিলা বিমানের শৌচাগারে গিয়েছিলেন। সেই সময় বিমানটি এয়ার টার্বুল্যান্সে পড়েছিল। তিনি শৌচাগারে ঢুকে সিগারেট খেতে আরম্ভ করেন। তাঁকে বিমানকর্মীরা বেরিয়ে আসতে বললে তিনি বেরিয়ে আসেন। কিন্তু সঙ্গে সঙ্গে পোশাক খুলে ঊর্ধাঙ্গ একেবারে অনাবৃত করে দেন। এরপরই কার্যত হইচই শুরু হয়ে যায় বিমানের মধ্যে। তাঁকে বলা হয় পোশাক পরে নিতে। এমনকী এও বলা হয়, তিনি যা করছেন তা গুরুতর অপরাধ। বিমানে অনেক শিশুও রয়েছে। কিন্তু কোনও কথাতেই যেন ভ্রুক্ষেপ করেননি ৪৯ বছরের মহিলা।

[আরও পড়ুন: ‘প্রতিশ্রুতি নয়, প্রতিজ্ঞায় আস্থা রাখুন’, মেঘালয়ের জনসভায় প্রত্যয়ী অভিষেক]

ভিডিওয় দেখা গিয়েছে, ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট তাঁকে কম্বল দিয়ে ঢেকে দিতে গেলে অ্যাঞ্জেলিকা বলছেন, ”আমি জানি আমাকে হয় মানসিক রোগীদের হাসপাতালে পাঠানো হবে বা জেলে। কিন্তু আমি ককপিটে যাব।” সেই সঙ্গে তিনি চেঁচাতে থাকেন, ”আমাকে খুন করে ফেলুন, আমি তবু সিগারেট খাবই।” পরে তিনি ক্রমেই মেজাজ হারান। এক কর্মীর হাতেও কামড়ে দেন।

পরে অবশ্য তাঁর হাতে হাতকড়া পরিয়ে অন্তর্বাস পরিয়ে দেওয়া হয়। বিমান অবতরণ করলে ওই মহিলাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। উড়ান সংস্থার দাবি, অভিযুক্ত মহিলা মদ্যপ অবস্থায় ছিলেন। তাঁর বিরুদ্ধে ফৌজদারি মামলা রুজু হতে পারে।

[আরও পড়ুন: মাটির তলা থেকে ভেসে আসছে রহস্যময় শব্দ! ফের ভূমিকম্পের আশঙ্কায় কাঁপছে লাটুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার