shono
Advertisement

‘শিক্ষিত গোমাতা’! এক মিনিটে দশ ভেলকি দেখিয়ে ভাইরাল এই বিদেশি গরু

দেখুন সেই ভিডিও।
Posted: 05:58 PM Jun 25, 2023Updated: 06:35 PM Jun 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিক্ষিত পোষ্য! ঘরে ঘরে না-মানুষদের কেরামতি দেখা যায় সর্বত্র। প্রিয় বন্যদের একাধিক কাণ্ডকারখানায় মেতে ওঠে সোশ্যাল দুনিয়াও। কিন্তু প্রশিক্ষিত গোমাতা! এমনই এক দক্ষ গরুর (Viral Cow) কীর্তি দেখলে অবাক হবেন আপনিও। ১ মিনিটে তার ১০ ভেলকি ঝড় তুলেছে নেটদুনিয়ায়। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডেও (Guinness World Records) নাম তুলেছে বছর চারেকের ঘোস্ট নামের ওই গরু।

Advertisement

আমেরিকার নেব্রাসকার বাসিন্দা মেগান রেইমানের (Megan Reimann) পোষ্য ঘোস্ট (Ghost)। আর এই মহিলার নির্দেশই অক্ষরে অক্ষরে পালন করছে তাঁর গরু। মালকিনকে চুমু থেকে শুরু করে রেইমানের ইশারায় এগিয়ে আসা, ঘোস্টের নিয়মানুবর্তিতা অবাক করেছে  মূহুর্তেই।

এমনকী ঘাড় ঘুরিয়ে ব্যায়ামও করছে এই গরু। বাধ্য হয়েই মেনে নিচ্ছে মালিকের একের পর এক আবদার! ঘোস্টের কাণ্ড (Viral Video) দেখতে ভিড় জমিয়েছেন স্থানীয়রা। রেইমানের ফার্ম হাউসে পালা করে চলছে গরুর কেরামতি দেখা। আর এই গুণেই বিশ্বজুড়ে রেকর্ড গড়েছে গরু।

[আরও পড়ুন: শুধু তোমার জন্য! প্রেম পেতে নিজের রূপ বদলাতে লক্ষ লক্ষ টাকা খরচ করে তাক যুবকের]

প্রশিক্ষক ওই মহিলার সঙ্গে তাঁর পোষ্যের ভিডিও ভাইরাল হয়েছে। আর এই ভিডিও দেখে কেউ কেউ বলছেন, ‘এমন আবার গরুও হয়!’ কেউ কেউ বলছেন, ‘গরু তো নয়, যেন আগুনের গোলা!’ আবার কেউ মজার ছলে বলছেন, ‘ভুল করে মানুষ হয়নি ঘোস্ট!’

[আরও পড়ুন: হায়নার আক্রমণের মুখ থেকে শাবককে বাঁচাল জিরাফ মা! ভিডিও দেখে মুগ্ধ নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার