shono
Advertisement

স্পাইডারম্যান যখন তবলাবাদক! নেটিজেনদের মন জয় করলেন মার্বেল হিরো, ভিডিও ভাইরাল

তবলার তালে রীতিমত ঝড় তুলছে স্পাইডারম্যান।
Posted: 09:21 PM Jul 26, 2023Updated: 09:21 PM Jul 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পাইডারম্যান মানেই অপরাধীদের যম। স্পাইডারম্যান মানেই জাল বিছিয়ে শত্রু দমন। এই বিল্ডিং থেকে ওই ব্লিডিংয়ে ঝাঁপ। কিন্ত সেই  স্পাইডারম্যান যদি শান্ত হয়ে বসে তবলা বাজান! তাহলে কেমন হবে? সোশ্যাল মিডিয়ার দৌলতে এবার সেই সৌভাগ্যও হবে আপনার। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। 

Advertisement

সম্প্রতি জনপ্রিয় এই মার্বেল হিরোর তবলা বাজানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ‘মিউজিক্যাল চেম্বার’ নামে এক ইনস্টাগ্রাম পেজ থেকে মজার ওই ভিডিও পোস্ট করা হয়। যেখানে দেখা গিয়েছে, স্পাইডারম্যান সেজে একজন তবলা বাজাচ্ছেন। তবলার তালে তালে রীতিমত ঝড় তুলছেন তিনি। স্পাইডারম্যানের আড়ালে ওই ব্যক্তি যে অনবদ্য গুণের নিদর্শন দিয়েছেন তা প্রশংসার দাবি রাখে।

[আরও পড়ুন: ঠিক যেন বক্সার! পাঞ্চিং ব্যাগ নিয়ে যা করল এই পোষ্য, দেখুন ভিডিও]

ইতিমধ্যেই ভিডিওটি চার মিলিয়ন ভিউ পেয়েছে। লাইকের সংখ্যা ছাড়িয়েছে তিন লাখ। স্পাইডারম্যানের সঙ্গে ভারতীয় সংস্কৃতির যে মেলবন্ধন ওই ব্যক্তি ঘটিয়েছেন তার জন্য অনেকেই তাঁকে সাধুবাদ জানিয়েছেন।

স্পাইডারম্যান নিয়ে সকলের উন্মাদনা বহুকাল থেকেই। সম্প্রতি ভারতীয়দের মন ছুঁয়েছে স্পাইডারম্যানের হিন্দি সংস্করণও। যেখানে পবিত্র প্রভাকরের চরিত্রে কণ্ঠ দিয়েছিলেন ভারতীয় ক্রিকেটের তরুণ তারকা শুভমন গিল। তবে সে কথা পর্দার। মাকড়সামানবের এই কীর্তি কিন্তু বেশ জনপ্রিয় নেটদুনিয়ায়।  

[আরও পড়ুন: চুরি করতে এসে মেলেনি ফুটোকড়িও, ‘মানবিক’ চোরই রেখে গেল ৫০০ টাকা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার