shono
Advertisement

এবার হাইজ্যাক আড়াই টন টমেটো বোঝাই ট্রাক, অভিযুক্ত ডাকাত দম্পতি!

ভুয়ো দুর্ঘটনার ছলে কৃষকের ট্রাক আটকায় যুগল।
Posted: 01:49 PM Jul 23, 2023Updated: 01:49 PM Jul 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবজি বাজারের ভিআইপি আইটেম টমেটো (Tomato) ফের খবরে। সৌজন্যে তামিলনাড়ুর (Tamil Nadu) বান্টি-বাবলি। ভুয়ো দুর্ঘটনার ছলে আড়াই টন টমোটো বোঝাই লড়ি হাইজ্যাকের অভিযোগ উঠল ডাকাত দম্পতি এবং তাঁদের সঙ্গীদের বিরুদ্ধে। এই ঘটনায় সর্বস্বান্ত হয়েছেন এক টমেটো চাষি। অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত নামে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত দম্পতিকে। তদন্তকারীদের দাবি, ওই যুগল হাইওয়ের ডাকাত দলের সদস্য।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ৮ জুলাইয়ের। চিত্রদূর্গা জেলার। মল্লেশ নামের কৃষক টমেটো বোঝাই ট্রাক নিয়ে কোলারে যাচ্ছিলেন। মাঝপথে জাতীয় সড়কে ট্রাকটিকে আটকায় ডাকাত দম্পতী এবং তাঁদের সঙ্গীদের একটি গাড়ি। তাঁরা দাবি করেন, ট্রাকের ধাক্কায় তাঁদের গাড়ির ক্ষতি হয়েছে। এর জন্য ক্ষতিপূরণ দাবি করেন তাঁরা। কৃষক তা দিতে অস্বীকার করলে বচসা শুরু হয়। এরপর কৃষককে মারধর করে গাড়ি টেনে নামায় অভিযুক্তরা। এবং আড়াই টন টমেটো ভরতি ট্রাক নিয়ে চম্পট দেয়।

[আরও পড়ুন: যোগীরাজ্যের বিশ্ববিদ্যালয়ে হামলা এবিভিপির, উপাচার্যকে মারধরে ২২ অভিযুক্তের বিরুদ্ধে FIR]

গোটা ঘটনা জানিয়ে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করেন কৃষক। তদন্তে নেমে অভিযুক্ত দম্পতি ভাস্কর (২৮) এবং সিন্ধুজাকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁদের সঙ্গীরা পলাতক বলে জানা গিয়েছে। দ্রুত তাঁদের গ্রেপ্তার করা হবে বলে আশ্বাস দিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: অনলাইন জুয়ার ফাঁদ! ৫ কোটি জিতে ৫৮ কোটি খোয়ালেন ব্যবসায়ী, পলাতক প্রতারক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার