shono
Advertisement

উইপোকায় খেল ১৮ লক্ষ টাকা! ব্যাঙ্কের লকার খুলে মাথায় হাত প্রৌঢ়ার

ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে ব্যাঙ্ক কর্তৃপক্ষ।
Posted: 01:38 PM Sep 27, 2023Updated: 01:38 PM Sep 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাধারণ কাগজ আর টাকার মধ্যে আকাশ-পাতাল পার্থক্য। তবে কিনা সেকথা উইপোকার জানা নেই। তার ফল হল মারাত্মক। মেয়ের বিয়ের জন্য তিলে তিলে জমানো ১৮ লক্ষ টাকা ব্যাঙ্কের লকারে রেখেছিলেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) মোরাদাবাদের বাসিন্দা এক প্রৌঢ়া। সেই টাকা খেল ইউপোকায়। গোটা ঘটনায় মাথায় হাত পড়েছে প্রৌঢ়া এবং ব্যাঙ্ক কর্তৃপক্ষের। কী করে ঘটল এমন ঘটনা?

Advertisement

গত বছরের অক্টোবর মাসে নগদ ১৮ লক্ষ টাকা এবং গয়না ব্যাঙ্কের লকারে রেখেছিলেন অলকা পাঠক নামের ওই প্রৌঢ়া। ছোট মেয়ের বিয়ের জন্য ওই টাকা জমিয়েছিলেন তিনি। ছোট ব্যবসা চালান, পাশপাশি গৃহ শিক্ষকতা করেন। অলকার দাবি, তিনি জানতেন না, যে লকারে টাকা রাখা যায় না। তথাপি এত বড় সর্বনাশের কথা ভাবতে পারেননি তিনি। সম্প্রতি কেওয়াইসির জন্য ব্যাঙ্ক কর্তৃপক্ষ ডেকে পাঠায় প্রৌঢ়াকে। সোমবার ব্যাঙ্কে এসে সেই কাজ সেরে লকারে রাখা সম্পদ ঠিক আছে কি না দেখতে গিয়েই মাথায় হাত পড়ে তাঁর।

[আরও পড়ুন: পদে পদে মার, উচ্ছিষ্টই খাবার! কিশোরী পরিচারিকাকে অত্যাচারে গ্রেপ্তার সেনাকর্মী ও তাঁর স্ত্রী]

অলকা লকার খুলে দেখেন, টাকা নেই, ভিতরে কিলবিল করছে ইউপোকা। বুঝতে বাকি থাকে না কী ঘটেছে। দ্রুত ঘটনার কথা ব্যাঙ্ক কর্তৃপক্ষকে জানান তিনি। ব্যাঙ্ক ম্যানেজার জানিয়েছেন, উচ্চ কর্তৃপক্ষকে জানানো হয়েছে, তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। রিপোর্টের ভিত্তিতেই পরবর্তী পদক্ষেপ করা হবে।

[আরও পড়ুন: এ কোন সমাজ! দুয়ারে দুয়ারে সাহায্যের আর্তি রক্তাক্ত নির্যাতিতা কিশোরীর! ভাইরাল CCTV ফুটেজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার