shono
Advertisement
Tamil Nadu

'পরিবারে একজন অসুস্থ, একমাসের মধ্যে সব ফেরত দেব', চুরির পরে ক্ষমা চেয়ে চিঠি চোরের!

আজব চুরির ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুতে।
Published By: Anwesha AdhikaryPosted: 07:14 PM Jul 04, 2024Updated: 07:14 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাড়িতে অসুস্থ প্রিয়জন। চিকিৎসা করাতে গিয়ে ফুরিয়েছে শেষ সম্বলটুকু। তাই অভাবের তাড়নায় বাধ্য হয়ে চৌর্যবৃত্তি। কিন্তু পরের ধন হাতিয়ে চম্পট নয়, বরং সর্বস্বান্তদের কাছে চিঠি লিখে দিয়ে গেল চোর। নিজের করুণ অবস্থার কথা বর্ণনা করে আশ্বাস দিয়ে গেল, ঠিক সময়ে চুরির সমস্ত টাকা ফেরত দিয়ে যাবে সে। আজব চুরির ঘটনার তদন্তে নেমে অবাক পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর (Tamil Nadu) তুতিকোরিনে। জানা গিয়েছে, ৭৯ বছর বয়সি চিথিরাই সেলভিনের বাড়িতে চুরি হয়। সেলভিন এবং তাঁর স্ত্রী, দুজনেই অবসরপ্রাপ্ত শিক্ষক। তাঁদের চার সন্তান রয়েছে। তবে ওই বাড়িতে থাকেন বৃদ্ধ দম্পতিই। তাঁদের দৈনন্দিন কাজে সাহায্য করার জন্য বাড়িতে আসতেন এক পরিচারিকাও।

[আরও পড়ুন: আতঙ্কের নাম অ্যামিবা! কিশোরের মস্তিষ্ক কুরে কুরে খেল আদ্যপ্রাণী, ৩ মাসে তৃতীয় মৃত্যু

পুলিশ সূত্রে খবর, গত ১৭ জুন চেন্নাইয়ে ছেলের বাড়িতে যাবেন বলে নিজের বাড়ি তালা দিয়ে বেরিয়েছিলেন প্রবীণ দম্পতি। তার পরে গত মঙ্গলবার সেলভানের বাড়িতে যান পরিচারিকা। সেখানে গিয়ে দেখেন, দরজার তালা ভাঙা। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেন তিনি। পুলিশ এসে দেখে,ঘর থেকে একাধিক জিনিস উধাও। সেলভানের সঙ্গে কথা বলে জানা যায়, চুরি গিয়েছে অন্তত ৬০ হাজার টাকা। সেই সঙ্গে খোয়া গিয়েছে দুই জোড়া সোনার কানের দুল, রুপোর নুপূর।

চুরি যাওয়া জিনিসের সন্ধান করতে গিয়ে একটি চিঠি দেখতে পান পুলিশকর্মীরা। খামের ভিতর থেকে একটি কাগজ মেলে। সবুজ রঙের কালিতে সেখানে লেখা, "আমাকে ক্ষমা করবেন। কিন্তু চুরি করা সমস্ত কিছু এক মাসের মধ্যে ফেরত দিয়ে দেব। আসলে আমার বাড়িতে একজন গুরুতর অসুস্থ।" তামিল ভাষায় লেখা ওই চিঠি দেখে পুলিশের অনুমান, হয়তো চিকিৎসা করাতে গিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছেন ওই চোর। তাই এমন অসাধু উপায়ে উপার্জনের চেষ্টা। যদিও এই ঘটনায় এখনও কোনও সন্দেহভাজনের হদিশ মেলেনি।

[আরও পড়ুন: ১০ জনপথে মুকেশ আম্বানি, হঠাৎ কেন সোনিয়ার বাড়িতে রিলায়েন্স কর্তা?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৭৯ বছর বয়সি চিথিরাই সেলভিনের বাড়িতে চুরি হয়। সেলভিন এবং তাঁর স্ত্রী, দুজনেই অবসরপ্রাপ্ত শিক্ষক।
  • সেলভানের সঙ্গে কথা বলে জানা যায়, চুরি গিয়েছে অন্তত ৬০ হাজার টাকা। সেই সঙ্গে খোয়া গিয়েছে দুই জোড়া সোনার কানের দুল, রুপোর নুপূর।
  • চিঠি দেখে পুলিশের অনুমান, হয়তো চিকিৎসা করাতে গিয়ে সর্বস্বান্ত হয়ে পড়েছেন ওই চোর। তাই এমন অসাধু উপায়ে উপার্জনের চেষ্টা।
Advertisement