shono
Advertisement

রাস্তার ধারে রান্না করেই বাজিমাত, রাতারাতি তারকা ইউটিউবার ট্রাকচালক!

সাবস্ক্রাইবারের সংখ্যা ১২ লক্ষের বেশি।
Posted: 07:14 PM Dec 31, 2023Updated: 07:15 PM Dec 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজ্ঞান আশীর্বাদ না অভিশাপ, এই প্রশ্নের উত্তর আজ অবধি মেলেনি। এই যেমন ইন্টারনেট বিপ্লবের অন্যতম সন্তান ইউটিউব (YouTube)। যা নিয়ে কত না অভিযোগ। যদিও সেই ইউটিউবের দৌলতেই ভাগ্য বদলেছে এবং বদলাচ্ছে কত মানুষের! সেই পথেই ছাপোষা ট্রাক ড্রাইভার রাজেশ রাওয়ানি আজ নেটদুনিয়ার অন্যতম তারকা। লক্ষ লক্ষ টাকা উপার্জন করেন। ট্রাক চালিয়ে নয়, নিজের ইউটিউবে চ্যানেলে ভিডিও আপলোড করে।

Advertisement

নিজের নামে ‘আর রাজেশ ভ্লগ’ চ্যানেলের নাম। ডেইলি ভ্লগ করেন এই ভারতীয় ট্রাক চালক। তাতেই সাবস্ক্রাইবারের সংখ্যা পৌঁছে গিয়েছে ১২ লক্ষে। এখনও পর্যন্ত ৬৭৯টি ভিডিও আপলোড করেছেন। অধিকাংশ ভিডিওই যাকে বলে ভাইরাল। কয়েক লক্ষ ভিউ। প্রশ্ন হল, কী এমন আছে রাজেশের ভিডিওগুলিতে, যার কারণে ভক্তকুল বেড়েই চলেছে।

 

[আরও পড়ুন: রামের নামে প্রতারণা! QR কোডে অনুদান তুলছে প্রতারকরা, জারি সতর্কতা]

অতি সাধারণ যাপনের ভিডিও করেন রাজেশ। গত ২৫ বছর ধরে ট্রাক চালাচ্ছেন। তাঁর ব্লগে জনৈক ট্রাক চালকের সেই জীবনই দেখা যায়। রাস্তার পাশে ট্রাক দাঁড়িয়ে করিয়ে ট্রাকের ভিতরে বসেই রান্না করেন। কাজের সূত্রে ট্রাক চালিয়ে সারা ভারতে ঘুরতে হয় রাজেশকে। তাই যাত্রাপথে ট্রাকেই রান্নাবান্না। সামান্য উপকরণেই কীভাবে চিকেন, মটন, ফ্রায়েড রাইসের মতো পদ সহজে রাধা যায় তা ব্যাখ্যা করেন তিনি। সেই রান্নার ক্যামেরাবন্দি দৃশ্যই তুলে ধরেন নিজের ইউটিউব চ্যানেলে। কখনও বা অন্যান্য ট্রাক চালকদের সঙ্গে খোশ মেজাজে আড্ডাও মারেন। এমন সব ভিডিওই নজর কেড়েছে সকলের।

[আরও পড়ুন: ক্রিকেট খেলার পর জল খেয়েই চিরঘুমে কিশোর! বর্ষশেষে শোকের সাগরে পরিবার]

ইউটিউব যেমন রাজেশকে সোশাল মিডিয়া জগতের তারকা বানিয়েছে, তেমনই আর্থিক স্বাচ্ছন্দ্যও এনে দিয়েছে। ১২ লক্ষ সাবস্ক্রাইবার তো আর মুখে কথা না। সমস্যা একটাই, এর পরেও ট্রাক চালানো ছাড়তে পারছেন না রাজেশ। কারণ সেটাই তার চ্যানলের ইউএসপি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার