shono
Advertisement

ক্ষণিকের ধনকুবের! আচমকা যুবকের অ্যাকাউন্টে ঢুকল দেড় কোটি টাকা, তারপর…

অর্থ খরচের ছকও কষে ফেলেছিলেন যুবক।
Posted: 05:13 PM Oct 11, 2023Updated: 05:13 PM Oct 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যুবকের ব্যাঙ্ক অ্যাকাউন্টে পড়ে ছিল মোটে ১ পাউন্ড। তার পরেই ঘটে গেল ম্যাজিক! আচমকা তিনি দেখেন, সেভিংস অ্যাকাউন্টের (Savings Account) ব্যালেন্সের পরিমাণ পৌঁছেছে একধাক্কায় প্রায় দেড় কোটি টাকায়। সেই ভাগ্যের ধন কীভাবে খরচ করবেন, তার ছকও কষে ফেলেছিলেন যুবক। যদিও এর পরেই মন খারাপের পালা। ব্যাঙ্ক কর্তৃপক্ষ যোগাযোগ করে গ্রাহকের সঙ্গে। তার পর কী ঘটল?

Advertisement

ব্রিটেনের (United Kingdom) পোপলার এলাকার বাসিন্দা ৪১ বছরের যুবকের নাম আর্সালান খান। যুবক নিজেই জানান, তাঁর অ্যাকাউন্টে ১ পাউন্ড ছিল। এর পরেই আচমকা ১ কোটি ২৪ লক্ষ টাকা ঢোকে তাঁর সেভিংস অ্যাকাউন্টে। যুবকের দাবি, ব্যাঙ্কের তরফে জানানো হয়েছিল ওই টাকা তাঁরই। সেই মতো কীভবে ওই অর্থ খরচ করে জীবন বদলে ফেলবেন তার ছকও কষে ফেলেছিলেন। যদিও পরে ব্যাঙ্ক কর্তৃপক্ষ ভুল বুঝতে পারে এবং আর্সালানকে টাকা ফেরাতে বলে।

[আরও পড়ুন: মন্ত্রিসভাতেই লিঙ্গবৈষম্যের শিকার! ইস্তফা পুদুচেরির একমাত্র মহিলা মন্ত্রীর]

এমন ঘটনায় প্রথমটায় মন ভাঙলেও পরে ব্যাঙ্ক কর্তৃপক্ষের নির্দশ মতো টাকা ফিরিয়ে দেন যুবক। আর্সালান জানান, অ্যাকাউন্টে কোটি টাকা ঢাকার খবর চেপে যেতে পারতাম আমি। ওই টাকা পেলে আমার জীবন অনেকটাই নিশ্চিন্ত হত। কিন্ত তা তো সম্ভব নয়। ফলে টাকা ফিরিয়ে দিয়েছি। গোটা বিষয়টাই যেন স্বপ্ন ছিল!

[আরও পড়ুন: ভারত-পাক ম্যাচে ভিড় সামলাতে উদ্যোগী রেল, আহমেদাবাদে পৌঁছবে বিশেষ বন্দে ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার