shono
Advertisement

২০ বছরের চেষ্টাতেও মেলেনি পছন্দের পাত্র, শেষে নিজেকেই বিয়ে তরুণীর!

অভিনব বিয়েতে খরচ হয়েছে ১০ লক্ষ টাকা।
Posted: 09:39 PM Oct 14, 2023Updated: 09:42 PM Oct 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের জুন মাসে নিজেকে বিয়ে করে তাক লাগিয়েছিলেন গুজরাটের (Gujarat) তরুণী ক্ষমা বিন্দু। যা নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়েছিল দেশে। এবার প্রায় একই ধরনের ঘটনায় খবরে ব্রিটেনের (United Kingdom) এক তরুণী। তাঁর দাবি, দীর্ঘ ২০ বছরের অপেক্ষার পরেও পছন্দের পাত্র মেলেনি। অথচ জমকালে বিবাহ অনুষ্ঠানের সাধ ছিল বেজায়। সেই কারণেই নিজেকে বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। 

Advertisement

বছর বিয়াল্লিশের তরুণীর নাম সারা উইলকিনসন। সারার দাবি, ঠিকঠাক বিয়ের জন্য গত দুই দশক ধরে অপেক্ষা করছিলেন। কিন্তু উপযুক্ত পাত্র পাননি। যদিও জমকাল বিবাহ অনুষ্ঠান নিয়ে বরাবর আগ্রহ ছিল। অতএব, দেরি না করে কার্যত নিজেকেই বিয়ে করলেন। বিশেষ দিনটির জন্য কিনেছিলেন দামী আংটি (Engagement Ring)। অভিনব বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারার নিকট আত্মীয় ও বন্ধুমহল।

[আরও পড়ুন: হামাস-ইজরায়েল যুদ্ধ অব্যাহত, তেল আভিভে বিমান বাতিলের মেয়াদ বাড়াল এয়ার ইন্ডিয়া]

চলতি বছরের ৩০ সেপ্টেম্বর নিজের বিয়েতে দরাজ হস্তে খরচ করেন সারা। খরচ হয়েছে ১০ লক্ষ টাকার বেশি। যদিও অতিথি সংখ্যা ছিল সব মিলিয়ে ৪০ জন। কিন্তু বধূবেশের সাজ থেকে শুরু করে বিবাহবাসর সাজানো, এলাহি খাওয়াদাওয়াতে বিপুল খরচ করেন তরুণী।

[আরও পড়ুন: দত্তক নেওয়ার আইনি প্রক্রিয়ায় দীর্ঘসূত্রিতা কেন! কেন্দ্রকে প্রশ্ন সুপ্রিম কোর্টের]

সারা বলেন, “এটাকে রীতি মাফিক বিয়ে বলবেন না অনেকে। কিন্তু এটাই ছিল আমার বিয়ের দিন। বিয়ের জন্য জমানো অর্থই খরচ করেছি আমি।” আরও বলেন, “কেউ আমার হাসি কেড়ে নিতে পারবে না। অনেকে অবিবাহিতই হয়তো ভাবছেন, যদি সারার মতো সিদ্ধান্ত নিতে পারতাম।” 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার