Advertisement

বিয়েতে মেলেনি ছুটি, থানাতেই গায়ে হলুদ হল মহিলা পুলিশকর্মীর

04:39 PM Apr 24, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে ফের আতঙ্ক ছড়িয়েছে করোনার (Corona Pandemic) দ্বিতীয় ঢেউ। একাধিক রাজ্যে জারি হয়েছে লকডাউন বা নাইট কারফিউ। একই ছবি রাজস্থানেরও। চিকিৎসক, নার্স থেকে শুরু করে পুলিশকর্মী সবারই ছুটি বাতিল হয়েছে। এই পরিস্থিতিতে ছুটি না পাওয়ায় থানার মধ্যেই সম্পন্ন হল এক মহিলা পুলিশকর্মীর গায়ে হলুদের অনুষ্ঠান। পরিবারের লোকজন না থাকলেও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থানার সহকর্মীরা। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে রাজস্থানের (Rajasthan) দুঙ্গারপুর পুলিশ স্টেশনে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সংবাদসংস্থা এএনআই সূত্রে খবর, গত বছর মেয়ে মাসেই বিয়ে করার কথা ছিল আশা নামে ওই পুলিশকর্মীর। কিন্তু করোনা মহামারী এবং লকডাউনের কারণে তা বাতিল হয়ে যায়। পরবর্তীতে চলতি বছরের ৩০ এপ্রিল বিয়ের দিন ধার্য করা হয়। কিন্তু বর্তমান পরিস্থিতিতে দীর্ঘদিন ছুটি পাননি কোনও পুলিশকর্মীই। তাই বিয়েতে গ্রামের বাড়ি যাওয়ার আবেদন করলেও আশার সেই আবেদন মঞ্জুর হয়নি। ফলে, গায়ে হলুদের দিনও ডিউটি করতে হয় ওই মহিলা পুলিশকর্মীকে। তবে বিষয়টি জানার পর এগিয়ে আসেন তাঁর সহকর্মীরা। পরিবারের লোকজন না থাকলেও, থানাতেই তাঁরা আয়োজন করেন গায়ে হলুদের অনুষ্ঠানের। শুধু তাই নয়, সুষ্ঠুভাবে সম্পন্নও হয় অনুষ্ঠানটি।

[আরও পড়ুন: সে কী! চুরি করতে এসে পর্ন ভিডিও ডাউনলোড করে হস্তমৈথুন চোরের]

এই প্রসঙ্গে স্টেশন ইনচার্জ দিলীপ দান জানান, “আমরা যখন জানতে পারি, ছুটি না পাওয়ায় নিজের গায়ে হলুদ পর্বের জন্য আশা গ্রামের বাড়ি যেতে পারছে না, তখনই আমরা এখানে অনুষ্ঠানটি আয়োজনের সিদ্ধান্ত নিয়ে ফেলি। কারণ গায়ে হলুদের দিন আর পরিবর্তন সম্ভব ছিল না। আমরা আশাকে চমকে দিতে চেয়েছিলাম। তবে সন্ধ্যের দিকে আশার ছুটি মঞ্জুর হয়ে যায় এবং গ্রামের উদ্দেশে রওনাও হয়।” এদিকে, এই খবর সামনে আসার পর অনেকেই ওই থানার আধিকারিকদের এই কাজের প্রশংসাও করেছেন।

 

[আরও পড়ুন: ডিম পাড়ছে না মুরগি, মেজাজ হারিয়ে পুলিশের দ্বারস্থ ব্যক্তি!]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next