shono
Advertisement

স্মার্টফোন কিনলেই বিনামূল্য মিলবে বিয়ার! অভিনব অফার দিয়ে কী হাল হল দোকানদারের?

অফার ঘোষণা হতেই লম্বা লাইন দোকানের বাইরে!
Posted: 08:28 PM Mar 07, 2023Updated: 08:28 PM Mar 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্মার্টফোন কিনলে বিনামূল্যে পাবেন বিয়ার! সুরাপ্রেমীদের জন্য এহেন অফার নিঃসন্দেহে লোভনীয়। কিন্তু এই অফার দিয়েই শেষমেশ শ্রীঘরে ঠাঁই হল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এক দোকানদারের।

Advertisement

যোগীরাজ্যের ভাদোহির রাজেশ মৌর্য নামের এক দোকানদার স্মার্টফোন (Smartphone) বিক্রির পরিমাণ বাড়ানোর জন্য আকর্ষণীয় অফার ঘোষণা করেন। দোকানের সামনে বড় বড় করে লিখে দেন, একটি স্মার্টফোন কিনলেই দু’টি বিয়ারের ক্যান বিনামূল্যে পেয়ে যাবেন। তাঁর এই ব্যবসায়িক পন্থায় ফলও পান। দোকানের সামনে রীতিমতো লম্বা লাইন পড়ে যায়। আর তাতেই ঘটে বিপত্তি। এলাকার শান্তি নষ্ট করছেন ওই দোকানদার। এমন অভিযোগ তুলেই সোমবার তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। দোকানটিও সিল করে দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: রাঙিয়ে দিয়ে যাও…, শোভন-বৈশাখীর জীবনে বসন্ত, চুমুক ঠান্ডাইয়েও, দেখুন ছবি]

কোতওয়ালি থানার স্টেশন হাউস অফিসার অজয় কুমার শেঠ জানান, চৌরি রোডে একটি মোবাইলের দোকান রয়েছে রাজেশ মৌর্যর। ক্রেতার সংখ্যা বাড়ানোর জন্যই তিনি স্মার্টফোনের সঙ্গে বিনামূল্যে বিয়ার দেওয়ার কথা ঘোষণা করেন। তার জন্য একাধিক জায়গায় পোস্টার লাগান, প্যামফ্লেটস বিলি করেন। ৩ মার্চ থেকে ৭ মার্চের মধ্যে অ্যান্ড্রয়েড স্মার্টফোন কিনলে যে কেউ অফার পাবেন বলেই সেখানে উল্লেখ ছিল। ফলে এই ক’দিন রাজেশের দোকানে ছিল উপচে পড়া ভিড়। পরিস্থিতি সামাল দিতে তাই রাজেশের দোকানে পৌঁছে যায় পুলিশ।

ভারতীয় দণ্ডবিধির ১৫১ নম্বর ধারায় এলাকায় শান্তিভঙ্গের অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়। দোকানটি সিলও করা হয়েছে। পুলিশ আইনি পদক্ষেপ করলেও রাজেশের দোকান বন্ধ হওয়ায় মনখারাপ এলাকার সুরাপ্রেমীদের।

[আরও পড়ুন: দোলে শান্তিনিকেতনে বিচারপতি গঙ্গোপাধ্যায়, আবেগঘন জনতার স্লোগান ‘আপনি ভগবান’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার