shono
Advertisement

এক রাতে ভাগ্যবদল! প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে অন্য যুবকের প্রেমে তরুণী, বিয়েও তাঁকেই

২৮ বছর বয়সি কারা প্রেমিকের সঙ্গে ছুটি কাটাতে ফ্লোরিডা গিয়েছিলেন।
Posted: 05:16 PM Mar 21, 2024Updated: 05:20 PM Mar 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক রাতে, একটিবারের জন্য প্রেমিকার ফোন না ধরলে কত বড় বিপর্যয় হতে পারে টের পেলেন এক যুবক। অপরপক্ষে ওই কারণেই কপাল খুলে গেল আরেক জনের। বাস্তবে যা ঘটল তা হলি-বলি-টলির চিত্রনাট্যেও দেখা যায় না। প্রেমিকের সঙ্গে রোম্যান্টিক ছুটি কাটাতে ফ্লোরিডায় (Florida) গিয়েছিলেন এক তরুণী। সেখানে গিয়ে অন্য এক যুবকের প্রেমে পড়েন। এমনকী সেই নতুন প্রেমিককেই বিয়ে করলেন।

Advertisement

এই ‘গল্পে’র নায়িকা আমেরিকার মিশিগানের বাসিন্দা কারা। ২০১৬ সালে ২৮ বছরের তরুণী ফ্লোরিডায় বেড়াতে গিয়েছিলেন প্রেমিক এবং কয়েক জন বন্ধুর সঙ্গে। সেখানে সমুদ্র সৈকতে একটি ক্লাবে খানাপিনা সারেন তাঁরা। এখানেই ব্রিটেনের বাসিন্দা জেমস এবং তার বন্ধুদের সঙ্গে আলাপ হয় তাঁর। এর পরই ভাগ্যের চাকা নিঃশব্দে ঘুরে যায়! ‘এক ফুল দো মালি’র দিকে বইতে শুরু করে নিয়তি।

 

[আরও পড়ুন: ‘ছক করে কংগ্রেসকে গুঁড়িয়ে দিতে চাইছেন মোদি’, অ্যাকাউন্ট ফ্রিজ নিয়ে তোপ সোনিয়া-খাড়গের]

শুরুতে দুই দলের মধ্যে জমাটি বন্ধুত্ব হয়। সকলে মিলে ঠিক করেন, জমিয়ে নৈশভোজ করবেন, বিন্দাস আড্ডা দেবেন। সেই মতো অন্য একটি ক্লাবে যান এবং পার্টি করেন। এক সময় কারার প্রেমিক এবং বন্ধুরা বলেন, আপাতত হোটেলে ফিরে যাচ্ছেন। অল্প সময়ের মধ্যে ফিরে আসবেন। যদিও তাঁরা আর ফেরেননি। এমনকী কারা ফোন করলে ফোন ধরেননি প্রেমিক। শুরুতে কতকটা বাধ্য হয়েই জেমস এবং তাঁর বন্ধুদের সঙ্গে আড্ডা দেন কারা। সঙ্গে মদ্যপান, নাচ-গান চলে। তখনই জেমসের প্রতি কিছুটা ভালো লাগা জন্মায় কারার। একে অপরের ফোননম্বর বিনিময় করেন তাঁরা।

এদিকে রাতে ফোন না ধরলেও সকালে জেমসের সঙ্গে সময় কাটানোর কথা জানতে পেরে কারার সঙ্গে প্রবল অশান্তি করেন কারার প্রেমিক। এই ঘটনায় প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নেন কারা। এই অবসরে বাড়ে জেমসের সঙ্গে ঘনিষ্ঠতা। ফ্লোরিডা থেকে ফিরে তিন মাস ভিডিও কলের মাধ্যমে যোগাযোগ ছিল। অগস্টে মিশিগান যান জেমস। সেখানেই গভীর হয় উভয়ের প্রেমের সম্পর্ক। মাস দুয়েক পরে দুই পরিবার এবং বন্ধুবান্ধবের উপস্থিতিতে ঘটা করে বিয়ে করেন জেমস ও কারা।

 

[আরও পড়ুন: ‘নিজেদের নাগরিকদেরই অগ্রাধিকার’, সুপ্রিম কোর্টে রোহিঙ্গা ‘দায়’ ঝেড়ে ফেলল কেন্দ্র]

চমকে যাওয়া এই প্রেমকাহিনি প্রকাশ্যে আসার পর নেটিজেনরা বলছেন, এই ঘটনা শিক্ষনীয়। এক রাতে, একটিবারের জন্য প্রেমিকার ফোন না ধরার ফল কী হতে পারে তা টের পেলেন কারার প্রথম প্রেমিক। অন্যদিকে ওই একই কারণে ‘কারা’বন্দি হলেন জেমস।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার