shono
Advertisement

এ কেমন ‘প্রেগন্যান্সি শুট’! হবু মায়ের পরনে অন্ত্যেষ্টির পোশাক! থ নেটিজেনরা

দেখে নিন ছবিগুলি।
Posted: 01:39 PM Sep 29, 2023Updated: 01:39 PM Sep 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে হোক বা মাতৃত্ব, তা উদযাপন করতে ফটোশুট এখন আর অভিনব কোনও বিষয় নয়। বরং এটাই চালু ট্রেন্ড। দুটি জীবন এক হওয়া থেকে শরীরে একটি জীবনকে ধারণ করার মুহূর্তকে স্মরণীয় করে রাখতে বিশেষ থিমে করা ফটো শুটও খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। কিন্তু সম্প্রতি মার্কিন (US) মুলুকের এক তরুণী যা করে বসলেন তা দেখলে চমকে নয়, আঁতকে উঠতে হয়।

Advertisement

ব্যাপারটা কী? ২৩ বছরের চেরিদান লজসন নামের তরুণী অন্তঃসত্ত্বা (Pregnant)। সেই আশু মাতৃত্বের অনুভূতিকে ‘সেলিব্রেট’ করতে রীতিমতো কালো গাউন পরে শুট করলেন তিনি। ঠাহর করলেই দেখা যাবে, তাঁর পরনের পোশাক থেকে পরিপার্শ্ব- সবেতেই রয়েছে অন্ত্যেষ্টির ‘থিম’! এরপরও লোকজন আঁতকে উঠবে না?

[আরও পড়ুন: ১ কুইন্টাল গাঁজা খেয়ে ভেড়া হল ‘ছাগল’! অবাক কাণ্ড গ্রিসে]

 

ফেসবুকে চেরিদান যে ছবিগুলি শেয়ার করেছেন, সেগুলোয় তাকে দেখা যাচ্ছে কালো পর্দায়, দেখা যাচ্ছে চোখের জল মুছতে। কিন্তু কেমন আজগুবি কাণ্ড করলেন তিনি? সেকথা পোস্টে লিখেছেন তিনি। জানিয়েছে, অন্তঃসত্ত্বা হওয়ার ফলে তাঁর ‘সন্তান না থাকা’ অবস্থার মৃত্যু ঘটেছে! এটা আসলে নিছকই মজা। পরে তিনি লিখেছেন, জীবনের নতুন অধ্যায় শুরু করার মুহূর্তে তিনি যারপরনাই উত্তেজিত। তাঁর এহেন পোস্ট দেখে উত্তেজিত নেটিজেনরা। অনেকেই প্রশংসা করেছেন অভিনব থিমের। আবার কেউ কেউ খোঁচাও মেরেছেন।

[আরও পড়ুন: আপের ‘অন্যায় বরদাস্ত নয়’, সাফ বার্তা খাড়গের, INDIA-তে আরও ফাটল?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার