shono
Advertisement

‘হাতে কাজ নেই, একঘেয়েমি কাটাতে ডাকাতি করেছি’, যুবকের কথায় হতবাক পুলিশ!

পুলিশের টুপি পরে ব্যাংক ও গ্যাস স্টেশনে ডাকাতি।
Posted: 03:33 PM Dec 11, 2022Updated: 03:33 PM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে ‘নেই কাজ তো খই বাছ’। আমেরিকায় (America) কি খই ফলে! মনে হয় না। কিন্তু হাতে কাজ ছিল না, বসে বসে ‘বোর’ হচ্ছিলেন। তাই একঘেয়েমি কাটাতে ব্যাংকে ও গ্যাস স্টেশনে ডাকাতি করলেন আমেরিকার ফ্লোরিডার (Florida) বাসিন্দা এক যুবক। অভিযুক্তকে গ্রেপ্তারের পর ডাকাতির কারণ হিসেবে পুলিশকে এমনটাই জানিয়েছে তিনি। ডাকাতির সময় পুলিশের টুপি পরা ছিল যুবকের মাথায়।

Advertisement

ছোট নয়, রীতিমতো বড় ডাকাতি। অভিযুক্তের নাম নিকোলাস জ্যাপাটার ল্যামাডরিড। বয়স ৪৫ বছর। তিনি ডাকাতি করেন সার্কেল কে গ্যাস স্টেশন ও এক টি ডি ব্যাংকে। গত ৫ ডিসেম্বর রাত সাড়ে ৯টা নাগাদ ব্যাংক ডাকাতির ঘটনা ঘটে। ব্যাংককর্মীরা অভিযোগ করেন, মাথায় বন্দুক ঠেকিয়ে নগদ অর্থ ছিনিয়ে নেয় নিকোলাস। দু’দিন পর সার্কেল কে গ্যাস স্টেশনে ঢুকে কতকটা একই কায়দায় ডাকাতি করেন তিনি। যদিও দ্বিতীয় ঘটনায় বন্দুক বের করতে হয়নি নিকোলাসকে। এমন ভাবে পকেটে হাত ঢুকিয়ে রেখেছিলেন তিনি যে গ্যাস স্টেশনের কর্মী ভাবছিলেন পকেটে বুঝি বন্দুক রয়েছে।

[আরও পড়ুন: বাঁচিয়ে দিল ব্লু টুথ ডিভাইস! তরুণীকে উত্যক্ত করার অভিযোগ থেকে আদালতে রেহাই যুবকের]

খবর পেয়ে পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায় তখন ডলার ভরতি ব্যাগ হাতে গ্যাস স্টেশনের সামনে দাঁড়িয়ে সিগারেট খাচ্ছিলেন নিকোলাস। মাথায় পরা ছিল পুলিশের টুপি। এরপরেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়। গ্যাস স্টেশনে ডাকাতির জন্য নিকোলাস জ্যাপাটার ল্যামাডরিডকে গ্রেপ্তার করা হলেও পুলিশি তদন্তে পরে জানা যায় দু’দিন আগে একটি ব্যাংকেও ডাকাতি করেছিলেন তিনি। কিন্তু কেন দু’দিনের ব্যবধানে দু’টি ডাকাতি চালালেন যুবক?

[আরও পড়ুন: ‘আপনি তো ফেক নিউজের কুলি’, অমিত মালব্যের কটাক্ষের পালটা দিলেন সাকেত]

তদন্তকারী পুলিশকর্মীদের জেরায় নিকোলাস জানিয়েছেন, এমনিই ডাকাতি করেছেন। মানে হাতে কোনও কাজ ছিল না তাঁর। ‘বোর’ হচ্ছিলেন বড্ড, তাই ডাকাতি করেছিলেন। শুরুতে অভিযুক্তের জবাব শুনে ফ্লোরিডা পুলিশ চমকে গিয়েছিল বটে, পরে দেখা যায় বাস্তবিক ওই যুবকের অপরাধ জগতের সঙ্গে কোনও যোগ নেই। এমনকী সে একাই ডাকাতির এই ঘটনা ঘটিয়েছিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার