shono
Advertisement

ঘোড়ায় চড়েই পরীক্ষা দিতে ছুটছে ছাত্রী, ভাইরাল ভিডিওতে আলোড়ন

বিশ্বাসই করতে পারছেন না অনেকে। The post ঘোড়ায় চড়েই পরীক্ষা দিতে ছুটছে ছাত্রী, ভাইরাল ভিডিওতে আলোড়ন appeared first on Sangbad Pratidin.
Posted: 08:36 PM Apr 09, 2019Updated: 08:36 PM Apr 09, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতিই জীবন। আর এই জীবনের পথে অনন্য কেরলের ত্রিশূরের এই দশম শ্রেণির ছাত্রী। বাস-ট্রেন বা প্রাইভেট গাড়ি নয়। জীবনের প্রথম গুরুত্বপূর্ণ পরীক্ষা দিতে সে পরীক্ষার হলে পৌঁছে গেল ঘোড়ায় চেপে। নেটদুনিয়ায় এমনই এক ভাইরাল ভিডিও আলোড়ন ফেলে দিয়েছে। দেখা যাচ্ছে, স্কুল ড্রেস পরিহিতা এক ছাত্রী ঘোড়ায় চড়ে দুর্দান্ত গতিতে ছুটছে। ভিডিওটি শুধু ভাইরাল বললে ভুল হবে, রীতিমতো চমকে দিয়েছে নেটিজেনদের। দশম শ্রেণির এক ছাত্রী যে দক্ষতার সঙ্গে ঘোড়াটিকে চালনা করছে, তা যেন বিশ্বাসই করতে পারছেন না অনেকে। এমনকী ভিডিওটি নজরে পড়েছে মাহিন্দ্রা গ্রুপের কর্ণধার আনন্দ মাহিন্দ্রারও।

Advertisement

[আরও পড়ুন:  ৩ কিমি রাস্তায় ১০০০ আলো! অখ্যাত এই গ্রামের কথা জানলে অবাক হবেন]

এই টুইটার ব্যবহারকারীর দাবি, যে মেয়েটিকে ভিডিওটিতে দেখা যাচ্ছে তাঁর নাম সি এ কৃষ্ণা। কেরলের ত্রিশূরে বাড়ি তাঁর। মেয়েটি যে ঘোড়াটিতে চেপে স্কুলে যাচ্ছে তাঁর নাম রণক্রিশ। ত্রিশূরের কাছে একটি ছোট শহরের স্কুলে পড়ে সে। যেদিন মেয়েটির ছবি তোলা হয়, সেদিনও নাকি সে দশম শ্রেণির পরীক্ষা দিতেই স্কুলে যাচ্ছিল। ভিডিওটি টুইটারে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। হাজার হাজার লাইক আর রিটুইট পাচ্ছে পোস্টটি।

[আরও পড়ুন: সার্কাস দেখানোর সময় রিং মাস্টারের উপর চড়াও সিংহ, দেখুন রোমহর্ষক ভিডিও]

এমনকী এই ভিডিওটি নজরে পড়েছে মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রারও। তিনিও ভিডিওটি রিটুইট করে বলেন, এই ভিডিওই প্রমাণ করছে মেয়েদের শিক্ষার ক্ষেত্রে ভারত এগিয়ে চলেছে। এই ভিডিওটি গোটা বিশ্বে ছড়িয়ে দেওয়া উচিত। এখানেই থামেননি মাহিন্দ্রা গ্রুপের চেয়ারপার্সন। তিনি জানিয়েছেন, এই মেয়েটির এবং তাঁর ঘোড়ার ছবি নিজের মোবাইলের স্ক্রিন সেভার হিসেবে সেভ করতে চান। কারণ, এই মেয়েটিই এখন তাঁর হিরো। মেয়েটির স্কুলের দিকে ছুটে যাওয়ার এই দৃশ্য আমাকে আশান্বিত করছে।

The post ঘোড়ায় চড়েই পরীক্ষা দিতে ছুটছে ছাত্রী, ভাইরাল ভিডিওতে আলোড়ন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার