shono
Advertisement

ভালোবাসা বোঝাতে প্রেমিকার মুখ থেকে জলপান যুবকের! ভিডিও ঘিরে বিতর্কের ঝড়

যুগলের খোঁজে পুলিশ।
Posted: 01:32 PM Nov 02, 2023Updated: 01:32 PM Nov 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়ডায় যুগলের ‘অবাক জলপানে’ তুমুল বিতর্ক। সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রেম নিবেদনের ‘ঘেন্নার’ ভিডিও। শুরুতে তরুণীকে চেনা কায়দায় আংটি পরান যুবক। এর পরেই দেখা যায় বিদ্ঘুটে কাণ্ড, যা নিয়ে শুরু হয়েছে ছিছিক্কার। তরুণীর মুখের জল পান করেন তরুণ। এর পর ঘটে ঠিক এর উলটোটা। বিতর্ক বাড়তেই নড়চড়ে বসল পুলিশ।

Advertisement

প্রেমের দেশ ভারত। কালীদাস থেকে মির্জা গালিব, শ্রীকৃষ্ণকীর্তন থেকে রবীন্দ্রনাথ, প্রাচ্যের সাহিত্যে ভালোবাসার জয়গান কোনও নতুন কথা নয়। মূলধারার ভারতীয় চলচ্চিত্রেও প্রধান উপজীব্য প্রেম। তাই বলে এমনধারা রোম্যান্টিকতা? যা সম্ভবত ভাবতে পারবেন না সস্তা ছবির স্ক্রিপ্ট লেখকও। যেমনটা দেখা গেল নয়ডার একটি পার্কে। সেখানে প্রেমিক যুবক মাটিতে হাঁটু গেড়ে বসে আংটি পরান প্রেমিকার আঙুলে। এর পরেই ঘেন্নার কাজ! একটি জলের বোতল থেকে মুখে খানিক জল নিয়ে সেই জল প্রেমিকের মুখে ঢেলে দেন তরুণী, প্রেমিকও এক কাজ করেন।

[আরও পড়ুন: সমন ‘বেআইনি’, ইডি দপ্তরে হাজিরা এড়াচ্ছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল]

২৫ সেকেন্ডের মুখ থেকে মুখে এই জলপানের ভিডিও ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। শুরু হয় চরম বিতর্ক। নিন্দার ঝড় ওঠে নেটদুনিয়ায়। নোংরা ভিডিও আপলোড করায় অনেকেই যুগলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান প্রশাসনের কাছে। সকলেই একমত, এই ধরনের কাজ জনবহুল স্থানে করা যায় না। এটা ভীষণই লজ্জার ঘটনা। বিতর্ক বাড়তেই নড়েচড়ে বসে পুলিশ। নয়ডার ডিসিপি জানান, ভিডিওটি পুলিশের চোখে পড়েছে। অভিযুক্ত যুগলকে চিহ্নিত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।

[আরও পড়ুন: সপ্তাহান্তে রাজ্যের ৬ জেলায় বৃষ্টির পূর্বাভাস, কবে পড়বে ঠান্ডা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার