shono
Advertisement

রাস্তায় যানজট, তাই ফুটব্রিজে উঠে পড়ল অটো! ভিডিও দেখে হতবাক নেটিজেনরা

পুলিশের খপ্পরে অটোচালক।
Posted: 05:44 PM Sep 05, 2023Updated: 05:46 PM Sep 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শহরের পথে যানজট নতুন কথা নয়। কলকাতা হোক বা মুম্বই, দিল্লি হোক কিংবা চেন্নাই, ঘণ্টার পর ঘণ্টা জ্যামে আটকে থাকার অভিজ্ঞতা সকলেরই রয়েছে। তার উপর গাড়ি বেড়েই চলছে নগরে। ফলস্বরূপ সিগন্যালে দাঁড়িয়ে থাকতে হয় দীর্ঘক্ষণ। বাস, প্রাইভেট কার, অটো, বাইক… সকলেই ভুক্তভোগী। ওই ঝামেলা থেকে মুক্তি পেতে চমকে দেওয়া কাণ্ড করলেন রাজধানীর এক অটোচালক। বেশ কিছুক্ষণ সিগন্যালে আটকে থাকার পর ধৈর্য্য হারান তিনি। এর পর অটো নিয়ে সটান উঠে পড়েন ফুট ব্রিজে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Advertisement

দিল্লির (Delhi) হামদর্দ নগর রেড লাইট সঙ্গম বিহার ট্রাফিক সার্কেলে এই ঘটনা ঘটেছে। ১৫ সেকন্ডের ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, হঠাৎই হুড়ুমুড় করে ফুটব্রিজ ধরে উঠছে একটি অটো। চলন্ত অটোতে লাফিয়ে উঠে পড়তে দেখা যায় এক যুবককে। ঘটনার সময় যাঁরা সেখানে ছিলেন, তাঁরা চমকে যান। অবাক হয়ে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে থাকেন। সে সবে অবশ্যি কেয়ার করেননি অটোচালক। তবে কিনা অতি সাহসী কাজ করে ফেঁসে গিয়েছেন অভিযুক্ত।

[আরও পড়ুন: জি২০ সম্মেলনে বিশ্বকে স্বাগত জানাবে ২৮ ফুট উচ্চতার নটরাজ!]

মুন্না নামের ২৫ বছরের অটো চালককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অমিত নামের ওই যুবককেও, যিনি চলন্ত অটোতে লাফিয়ে উঠে পড়েছিলেন। এদিকে ভিডিও দেখে মজার সব প্রতিক্রিয়া দিয়েছে নেটিজেনরা। আজব কাণ্ড দেখে মজা পেলেও অনেকেই নিন্দা করেছেন অটোচালকের। এর ফলে বিপদ ঘটতে পারত, এই বিষয়ে সকলেই একমত।

[আরও পড়ুন: বদলে যাচ্ছে দেশের নাম! রাষ্ট্রপতির আমন্ত্রণপত্রে INDIA-র পরিবর্তে BHARAT, তুঙ্গে বিতর্ক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার