shono
Advertisement

অবাক জলপান! বোতল থেকে জল খেল তীব্র গরমে তৃষ্ণার্ত কিং কোবরা, ভাইরাল ভিডিও

জলপানের পরেই সুস্থ হয় ওঠে বিষধর।
Posted: 02:21 PM Jul 05, 2023Updated: 02:21 PM Jul 05, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষের মতোই তীব্র গরমে তৃষ্ণার্ত কিং কোবরা। ডিহাইড্রেশনে মৃতবৎ সাপটিকে জল খাইয়ে সুস্থ করে তুললেন তামিলনাড়ুর এক পরিবেশকর্মী। পরে বিষধর কেউটে সাপটিকে নিকটবর্তী জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। ভাইরাল হয়েছে বোতলে করে সাপকে জল খাওয়ানোর চমকে দেওয়া ভিডিও।

Advertisement

ঘটনাটি তামিলনাড়ুর থিরুচোপারুর। স্থানীয় বাসিন্দা নটরাজনের বাড়ির কাছেই অসুস্থ অবস্থায় পড়েছিল সাপটি। সেটিকে দেখে নটরাজন তাঁর বন্ধু এঝুমালাইকে খবর দেয়। এঝু খবর দেন পরিবেশকর্মী চেল্লাকে। সাপের কথা জানতে পেরেই ঘটনাস্থলে পৌঁছান চেল্লা। দেখেই বুঝতে পারেন মারাত্মক ডিহাইড্রেশনে অসুস্থ হয়ে পড়েছে সাপটি। এরপরই সাপটিকে বোতলে করে জল খাওয়ান চেল্লা। তবে সাবধানতা অবলম্বনে সাপের লেজ ধরে রাখা হয়েছিল।

[আরও পড়ুন: লোকসভার প্রস্তুতি হাত শিবিরেও, রাজ্য ধরে ধরে প্রদেশ নেতৃত্বের সঙ্গে বৈঠকে রাহুল-খাড়গেরা]

জলপানের পরেই খানিকটা সুস্থ হয় ওঠে কেউটে সাপ। পরিবেশকর্মী চেল্লা জানিয়েছেন, হতে পারে সাপটি ইঁদুর খেয়েছিল। কোনওবাবে ইঁদুরের বিষ সংক্রমিত হয় সেটি। এরপরেই অসুস্থ হয়ে পড়ে এবং জ্ঞান হারায়। তবে জল খাওয়ার পর অনেকটাই সুস্থ হয়ে ওঠে সাপটি। এমনকী পরে সেটিকে নিকটবর্তী জঙ্গলে ছেড়ে দেন চেল্লা। এদিকে সাপের জল খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়। সকলেই নটরাজন, তাঁর বন্ধু এঝুমালাই এবং পরিবেশকর্মীর চেল্লার প্রশংসা করছেন।  

[আরও পড়ুন: পর্নস্টারদের মতো পোশাক পরতে হবে, পর্নে আসক্ত স্বামীর ‘আবদারে’ পুলিশের দ্বারস্থ স্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার