shono
Advertisement

গোয়ায় হানিমুন করবেন বলে নিয়ে গেলেন অযোধ্যায়! স্বামীর বিরুদ্ধে আদালতে স্ত্রী

পাঁচ মাসেই দাম্পত্যে ফাটল!
Posted: 05:24 PM Jan 25, 2024Updated: 05:24 PM Jan 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসার গড়ে ওঠার আগেই ফাটল সম্পর্কে। গোলমাল ‘মধুচন্দ্রিমা’ নিয়ে। বিয়ের পর স্বামী প্রতিশ্রুতি দিয়েছিলেন, হানিমুনে নতুন বউকে গোয়ায় নিয়ে যাবেন। যদিও প্রতিশ্রুতি ‘ভঙ্গ’ করেন তিনি। গোয়ার বদলে উত্তরপ্রদেশের অযোধ্যা এবং বারাণসী ভ্রমণ করেন। এতেই রেগে আগুন স্ত্রী বিচ্ছেদ চেয়ে স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করে বসলেন!

Advertisement

ফ্রি প্রেস জার্নালের রিপোর্ট অনুযায়ী, মধ্যপ্রদেশের (Madhya Pradesh) বাসিন্দা ওই দম্পতির বিয়ে হয়েছে মাস পাঁচেক আগে। বিয়ের পর স্ত্রী আবদার করেছিলেন, মধুচন্দ্রিমায় গোয়া যেতে চান। প্রস্তাবে রাজিও হন স্বামী। স্বভাবতই বেজায় খুশি হন স্ত্রী। যদিও কার্যক্ষেত্রে তেমনটা ঘটেনি বলেই অভিযোগ। গোয়ার বদলে অযোধ্যা এবং বারণসী বেড়াতে যান ওই দম্পতি। মুখে বুজে ভ্রমণ সারলেও ফিরে এসেই পরিবার আদালতে বিচ্ছেদের মামলা দায়ের করেছেন স্ত্রী।

 

[আরও পড়ুন: ‘ষড়যন্ত্র’ সত্যি হলে ‘বিপর্যয়ে’ পড়ত দেশ, হিন্ডেনবার্গের রিপোর্ট নিয়ে দাবি আদানির]

আদালতে আবেদনে তরুণী জানিয়েছেন, স্বামী এবং তিনি দুজনেই ভালো চাকরি করেন, মোটা বেতন পান। প্রাথমিকভাবে বিদেশে কোথাও হানিমুনে যেতেই চেয়েছিলেন। স্বামী দেশের মধ্যে ঘুরতে চাওয়ায় দক্ষিণ ভারত অথবা গোয়া ভ্রমণের পরিকল্পনা হয়েছিল। কিন্তু তাঁর সঙ্গে তঞ্চকতা হয়েছে। তাঁকে না বলে অযোধ্যা এবং বারাণসীর টিকিট কাটেন স্বামী। তরুণীর আরও অভিযোগ, গন্তব্য পরিবর্তনের কারণ আসলে শাশুড়ি। তিনি অযোধ্যায় যেতে চাওয়াতেই গোটা পরিকল্পনা বাতিল করে দেন স্বামী। ফলে রামমন্দির উদ্বোধনের আগে অযোধ্যা বেড়াতে যেতে বাধ্য হন। এমন সঙ্গীর সংসার করতে চান না তিনি। 

 

[আরও পড়ুন: ‘জোটের দুই শত্রু’, একযোগে অধীর ও বিজেপিকে নিশানা তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার