রাখে হরি মারে কে! চলন্ত ট্রেনের তলায় পড়েও অক্ষতই রইলেন মাঝবয়সি মহিলা

01:35 PM Feb 18, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখে হরি মারে কে! বহুল প্রচলিত প্রবাদ ফের ফিরে এল হরিয়ানার (Haryana) রোহতকে (Rohtak)। রেললাইন পেরতে গিয়ে মৃত্যুর মুখে পড়ে গেলেন এক মধ্যবয়সি মহিলা। চারদিকে যখন আতঙ্ক আর হইহই, তখনই দেখা গেল কিছুই হয়নি তাঁর! ট্রেন (Train) চলে গেলে তিনিও উঠে পড়লেন। এভাবে তাঁকে বেঁচে ফিরতে দেখে স্বস্তির শ্বাস ফেলেছেন প্রত্যক্ষদর্শীরা। একই অবস্থা নেটিজেনদেরও। তাঁরাও ভিডিও দেখে হাঁফ ছেড়েছেন।

Advertisement

ঠিক কী দেখা গিয়েছে ভিডিওয়? ভাইরাল (Viral video) হয়ে যাওয়া ভিডিওয় দেখা যাচ্ছে মালবাহী ট্রেনটি চলে যাচ্ছে ওই মহিলার শরীরের উপর দিয়ে। তিনি চুপ করে শুয়ে রয়েছেন উপুড় হয়ে। আশপাশের উদ্বিগ্ন মানুষেরা উঁকি দিয়ে দেখছেন ট্রেনের তলায়। ক্রমে ট্রেন বেরিয়ে গেলে জনৈক ব্যক্তির হাত ধরে উঠে পড়েন ওই মহিলা। দেখা যায় পুরোপুরি অক্ষতই রয়েছেন তিনি। গায়ের ওড়না ঠিক করে নিয়ে নিজের গন্তব্যে চলে যেতে দেখা যায় তাঁকে।

[আরও পড়ুন: গল্প হলেও সত্যি, দুধ বেচতে ৩০ কোটির হেলিকপ্টার কিনলেন কৃষক!]

জানা গিয়েছে, ট্রেনটি দাঁড়িয়ে থাকা অবস্থায় সেটির সামনে দিয়েই রেললাইন পেরচ্ছিলেন ওই মহিলা। কিন্তু তাঁর দুর্ভাগ্য যে, আচমকাই সিগন্যাল পেয়ে যাওয়ায় এগতে শুরু করে ট্রেন। তা দেখে চিৎকার শুরু করেন আশপাশের সকলে। কিন্তু ট্রেনের সামনে থেকে আর সরে আসতে পারেননি হতভম্ব ওই মহিলা। দেখা যায়, তাঁর উপর দিয়েই চলতে শুরু করেছে ট্রেন। যা দেখে আতঙ্কে নীল হয়ে যান সকলে। কিন্তু ক্রমে পরিষ্কার হয়ে যায় বিষয়টি। দেখা যায়, তাঁর কিছুই হয়নি। তবে অভিজ্ঞ কোনও কোনও ব্যক্তি কিন্তু বুঝে গিয়েছিলেন, মহিলার বেঁচে যাওয়ার সম্ভাবনা পুরোপুরি রয়েছে, যেহেতু তিনি বগিগুলির ঠিক মাঝখানে পড়ে রয়েছেন। তাঁরা চেঁচিয়ে তাঁকে চুপ করে শুয়ে থাকতে বলেন।

মৃত্যুর হাত থেকে এমন আশ্চর্য অব্যাহতি দেখে বিস্মিত হয়েছেন নেটিজেনরাও। পাশাপাশি অনেকেরই মনে পড়ে গিয়েছে গত সেপ্টেম্বরের কথা। সেই সময় বছর দশেকের এক শিশুও একই ভাবে ট্রেনের তলায় পড়ে যায়। তারই ছোট ভাই খেলার ছলে তাকে ধাক্কা দিয়েছিল। পরে দেখা যায় পুরোপুরি অক্ষত রয়েছে সে।

[আরও পড়ুন: অভিনব অফার, এই কবিতাটি বলতে পারলেই বিনামূল্য মিলবে পেট্রল-ডিজেল!]

Advertisement
Next