shono
Advertisement

Viral Video: শচীনের মধ্যে কী আছে? আচমকা এই প্রশ্নেই শোরগোল নেটদুনিয়ায়, কেন জানেন

শচীনকে নিয়ে কী হল হঠাৎ? দেখুন ভিডিও।
Posted: 01:56 PM Aug 09, 2023Updated: 01:56 PM Aug 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শচীনের মধ্যে কী আছে! সোশ্যাল মিডিয়া খুললেই এমন কথা শোনা যাচ্ছে বারবার! আচমকা গানে গানে হিল্লোল তুলছে ‘শচীন গান’! কিন্তু কী হল হঠাৎ?

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি গান। জনপ্রিয় সংগীতশিল্পী যশরাজ মুখাটের (Yashraj Mukhate) সুরে সেই গানই মাতিয়ে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। যে গানের কথাতে রয়েছে, ‘শচীনের (Sachin Tendulkar) মধ্যে কী আছে’, এই লাইনটিই। কিন্তু কেন?

 

[আরও পড়ুন: বাবার শরীর যেন ক্যানভাস! একরত্তির ছবি আঁকা দেখে হেসে খুন নেটদুনিয়া]

জানা গিয়েছে, যশরাজ যে গানটি বানিয়েছেন সেই গানের নেপথ্যে রয়েছে একটি ভাইরাল ভিডিও (Viral Video)। যে ভিডিওয় এক মহিলা বলছেন শচীন নামের একটি ছেলের কথা। যদিও এই শচীনের নেপথ্যে রয়েছে ভিন্ন ইতিহাস। সীমা হায়দার (Seema Haider) , পাকিস্তানের (Pakistan) এই মহিলাই অবৈধভাবে সীমান্ত পেরিয়ে এদেশে আসেন। শচীন মিনা (Sachin Meena) নামের এক ভারতীয় যুবকের সঙ্গে বিয়েও করেন তিনি। এরপর বিতর্ক হয় বিস্তর। সীমার অসীম প্রেমে বাধ সাধে একাধিক প্রশ্নও।

[আরও পড়ুন: ভয়ংকর ভালবাসা! বিষধরকে চুমু গরুর, ভিডিও দেখে তাজ্জব নেটদুনিয়া]

আর সেই সূত্রেই ওই শচীনকে নিয়েই সংবাদমাধ্যমে মন্তব্য করেন এক মহিলা। সেই ভিডিও নিয়ে গান বেঁধেছেন যশরাজ। আগেও ভাইরাল হয়েছেন তিনি। ‘রসুই মে ক্যায়া হে’, জনপ্রিয় এক ধারাবাহিকের এই সংলাপ দিয়েও গান তৈরি করেন তিনি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার