shono
Advertisement

পাঁচ প্রেমিকাকে খুশি করতে হাত সাফাই, পুলিশের জালে প্রেমিক-চোর

কীভাবে ধরা পড়ল এই প্রৌঢ় চোর? The post পাঁচ প্রেমিকাকে খুশি করতে হাত সাফাই, পুলিশের জালে প্রেমিক-চোর appeared first on Sangbad Pratidin.
Posted: 11:12 AM Jul 31, 2018Updated: 11:42 AM Jul 31, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কপাঁচ প্রেমিকার চাহিদা মেটাতে গিয়ে একের পর এক চুরি। আর তা করতে গিয়েই সিসিটিভির নজরদারিতে রাজধানীতে ধরা পড়ল প্রেমিক-চোর। ধৃতের নাম বন্ধু সিং। বছর ৬৩-র এই প্রৌঢ়ের বিরুদ্ধে ২০টি চুরির অভিযোগ রয়েছে। পুলিশের খাতায় মোস্ট ওয়ান্টেড থেকেও ধরা পড়ছিল না বন্ধু। যদিও একটি কারখানায় চুরি করতে গিয়েই সামান্য ভুল করে ফেলেছিল সে। ক্যামেরার কথা বেমালুম ভুলে গিয়েছিল। তাতেই হয় বিপত্তি। চুরির পর কারখানার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করেই বন্ধুকে চিহ্নিত করে পুলিশ। সোমবার দিল্লির সরাই রোহিলা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় এই প্রেমিক-চোরকে।

Advertisement

[সুপ্রিম রায় নিয়ে মাথাব্যথা নেই, ফের রাম মন্দির গড়ার হুঁশিয়ারি বিজেপি সাংসদের]

পুলিশকে জেরার মুখে বন্ধু জানিয়েছে, বিয়ে না করলেও পাঁচ পাঁচজন প্রেমিকা রয়েছে তার। তাদের দাবির শেষ নেই। উপার্জন করে সেসব চাহিদা মেটাতে গিয়ে নাভিশ্বাস উঠেছিল বন্ধুর। তারপরও চাহিদা মতো  বস্তুটি সময়ে না পেয়ে প্রেমিকারা রেগে যেতে থাকে। বাধ্য হয়েই চুরির পথ বেছে নিয়েছে সে। এভাবেই চলছে দীর্ঘদিন। মুখ থেকে খসালেই যা খুশি তাই পেয়ে যাওয়ায় খুশি প্রেমিকারাও। কেউ দামি শাড়ি চাইলো, তো কেউ নামী রেস্তরাঁতে খাওয়ার বায়না ধরল। কেউ বা বেড়াতে যাওয়ার জন্য গোঁ ধরল। সবই মেটাত বন্ধু।  এই বাজারে একার রোজগারে সংসারের দায়ভার চালানোই বেশ সমস্যার। তার উপর আবার পাঁচ প্রেমিকার চাহিদা মেটানো কি আর মুখের কথা? আর সেই প্রেমিকাদের তালিকাটি দীর্ঘ হলে তো কথাই নেই। ঘুমিয়ে দুঃস্বপ্ন দেখবেন প্রেমিক প্রবর। এই বুঝি একজন তাঁকে ছেড়ে চলে গেল।

একই অবস্থা হয়েছিল বন্ধু সিংয়ের। ষাটের কোঠা পেরিয়েও পাঁচ পাঁচজনের সঙ্গে চুটিয়ে প্রেম করত সে। প্রেম করতে গেলে তো আবার পকেট ভারী করতে হবে। তাই টাকার চিন্তায় সময়ে বিয়েটাই হয়ে ওঠেনি। প্রেম টিকিয়ে রাখতে গিয়ে এক সময় চুরি করা শুরু করে। ‘মহাবিদ্যায়’ এমনই পারদর্শী হয়ে উঠেছিল বন্ধু যে পুলিশ ফাঁদ পেতেও তাকে ধরতে পারেনি। কিছু ক্ষেত্রে চুরির অভিযোগ দায়ের হয়েছে। কিছু চুরির পিছনে যে এই বন্ধুর মাথা কাজ করছে তা জানত না পুলিশ।

তবে  বন্ধুর বিরুদ্ধে যে একেবারেই কোনও অভিযোগ দায়ের হয়নি, তা নয়।  ২০টি লিখিত অভিযোগ রয়েছে। কিন্তু এই প্রেমিক চোরকে এতদিন হাতেনাতে ধরতে পারেনি পুলিশ। বিপত্তি বাধালো কারখানার সিসিটিভি ফুটেজ। চুরির দৃশ্যই হল ক্যামেরাবন্দি। চোর আর যায় কোথায়, সোজা পুলিশের জালে। ধৃতের কাছ থেকে দুটি ল্যাপটপ, একটি এলইডি টিভি ও নগদ টাকা উদ্ধার করেছে পুলিশ।

[সংরক্ষণের দাবিতে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মারাঠি যুবক]

The post পাঁচ প্রেমিকাকে খুশি করতে হাত সাফাই, পুলিশের জালে প্রেমিক-চোর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement